রবিবার, ১৮ জুলাই ২০২১, ০৬:৪৪ অপরাহ্ন

অগ্নিদগ্ধ শিশু ঝরনা-কে আর্থিক সহায়তা দিলেন কুয়েত প্রবাসী মোহাম্মদ আবিদ

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : বাহুবলে অগ্নিদগ্ধ শিশু ঝরণা আক্তার-এর চিকিৎসার জন্য নগদ ১০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেছেন বাহুবল উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের শাহাপুর গ্রামের কুয়েত প্রবাসী মোহাম্মদ আবিদ। বৃহস্পতিবার (১৭ জুন) বিকালে প্রবাসী মোহাম্মদ আবিদ-এর পক্ষ থেকে তারই ভাতিজা লোকমান আহমেদ উপজেলার সদর ইউনিয়নের রাজাপুর গ্রামস্থ শিশু ঝরণা আক্তার-এর বাড়িতে হাজির হয়ে তার পিতা তাজুল ইসলামের নিকট উক্ত অর্থ তোলে দেন।
রাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী ঝরণা আক্তার গত ১৬ ফেব্রুয়ারি শীতের তীব্রতা থেকে বাঁচতে চুলায় আগুন পোহাতে গিয়ে পড়নের জামায় আগুন লেগে দগ্ধ হয়। গত ৬ মে পর্যন্ত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে ঈদের ছুটিতে বাড়ি ফিরে ঝরণা আক্তার। ছাড়পত্র দেবার সময় ডাক্তাররা ঈদের পর তাকে পূনরায় ভর্তি করলে প্লাস্টিক সার্জারীর ব্যবস্থা করবেন বলে জানিয়ে ছিলেন। প্লাস্টিক সার্জারীর এ বিপুল পরিমাণ খরচের অর্থ দরিদ্র তাজুল ইসলাম জোগাড় করতে না পারায় শিশুটি বিনা চিকিৎসায়ই বাড়িতে ধুকছিল। এ খবরটি জাতীয় ও স্থানীয় দৈনিকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হলে অন্যান্যদের মতো প্রবাসী মোহাম্মদ আবিদ-এর দৃষ্টিগোচর হয়।
এদিকে, সর্বশেষ গত বুধবার নবজাগরণ সামাজিক ও স্বেচ্ছাসেবী যুব সংগঠন নামে বাহুবল উপজেলার একটি সংগঠনের কর্মীদের উদ্যোগে অগ্নিদগ্ধ শিশু ঝরণা আক্তারকে তার অভিভাবকরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন। তাকে সাহায্যের জন্য তার পিতা তাজুল ইসলাম-এর মোবাইল ও বিকাশ নম্বর ০১৭৭২ ৭৭২১০৫ (পার্সোনাল)-এ যোগাযোগ করা যেতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com