শনিবার, ২৪ জুলাই ২০২১, ১১:০০ পূর্বাহ্ন

মৌলভীবাজারে ফ্রি সার্ভিসের জন্য অক্সিজেন ব্যাংক উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: করোনাকালীন সময়ে অক্সিজেনের সংকট দুর করতে সামাজিক সংগঠনের উদ্যোগে একটি অক্সিজেন ব্যাংক উদ্বোধন হয়েছে।

বুধবার (১৬ জুন) সকালে সাবেক মন্ত্রী মহসিন আলীর বাসভবন প্রাঙ্গণে সামাজিক সংগঠন শেখ বোরহান উদ্দিন (রহঃ ) ইসলামী সোসাইটি মৌলভীবাজার এর উদ্যোগে জেলার সব ছেয়ে বড় ফ্রি অক্সিজেন সার্ভিসের জন্য অক্সিজেন ব্যাংক উদ্বোধন হয়।

উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ ফজলুর রহমান, উপদেষ্টা প্রাইড টু বি সিলেট ওয়েল ফেয়ার টাষ্ট্র ইউকে’র ডা. ছাদিক আহমেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মসুদ আহমেদ, মৌলভীবাজার ডিস্ট্রিক্ট ডেভলাপমেন্ট এন্ড ওয়েল ফেয়ার ফাউন্ডেশন অব ওয়াল্ড ওয়াইড এর সৈয়দ নওশের আলী খোকন।

ইসলামী সোসাইটি ও মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট ডেভলাপমেন্ট এন্ড ওয়েল ফেয়ার ফাউেেন্ডশন ওয়ল্ড ওয়াইল্ডের আয়োজনে অনুষ্টানে সভাপতিত্ব করেন প্রতিষ্টাতা ও চেয়াম্যান শেখ বোরহান উদ্দিন (রহঃ) ইসলামী সোসাইটির মৌলভীবাজারের এর এম মুহিবুর রহমান। এছাড়াও সংগঠনের অন্যান্যরা অনুষ্টানে উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক বলেন, দেশের এই সংকটময় সময়ে সামাজিক সংগটেনর উদ্যোগে এই অক্সিজেন ব্যাংকটি মানুষের জন্য উপকার বয়ে আনবে। তিনি এ জেলায় অক্সিজেন ব্যাংকটি প্রতিষ্টিত করায় সংগঠন সংস্লিষ্টদের ধন্যবাদ জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com