বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কুমিল্লায় বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৩

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লায় বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে তিনজনের প্রাণ গেছে। এ ঘটনায় আহত হয়েছেন একজন।

ময়নামতি থানার এসআই আবদুর রহমান জানান, শুক্রবার ভোরে জেলার সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী জোড়কানন এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনায় নিহতরা প্রাইভেট কারের যাত্রী ছিলেন।

নিহতরা হলেন-  ঢাকার খিলগাঁও এলাকার মোবারক হোসেন কুটু মিয়ার ছেলে মিরাজ (১৮), একই এলাকার আবদুল মজিদের ছেলে বেলাল হোসেন (৩৫) ও লক্ষ্মীপুর জেলার হামন্দি গ্রামের আলী হোসেনের ছেলে ফখরুল আলম দুলাল (৫২)।

এ ঘটনায় আহত মাহবুব (৫০) নামের একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাড়িও হামন্দি গ্রামে।

এসআই বলেন, শ্যামলী পরিবহনের একটি বাস খাগড়াছড়ি থেকে ঢাকা যাচ্ছিল। পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সুয়াগাজী জোড়কানন ইউটার্নে পৌঁছালে প্রাইভেটকারের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়।

“এ সময় ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। পরে হাসপাতালে নেওয়ার পরে আরও একজন মারা যান।”

ময়নামতি হাইওয়ে ওসি আনিসুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস গিয়ে বাসও প্রাইভেটকারটি উদ্ধার করে।পরে নিহতদের লাশ কুমিল্লা মেডিকেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এ ঘটনায় সদর দক্ষিণ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com