বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শুদ্ধাচার শ্রেষ্ঠ পুরস্কার পেয়েছেন ডিসি মীর নাহিদ আহসান

নিজস্ব প্রতিবেদক: সিলেট বিভাগের শ্রেষ্ট শুদ্ধাচার এর পুরস্কার পেয়েছেন মৌলভীবাজার জেলা প্রশাসক (ডিসি) মীর নাহিদ আহসান।

বৃহস্পতিবার (১০ জুন) বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান স্বাক্ষরিত এক সরকারি অফিস আদেশে শুদ্ধাচার পুরস্কার প্রদান নীতিমালা ২০১৭ মতে ২০২০-২১ অর্থবছরে পুরস্কার প্রদানে মনোনীত করে মৌলভীবাজার জেলা প্রশাসক নাহিদ আহসান শ্রেষ্ট জেলা প্রশাসক ঘোষনা করা হয়।

জেলা প্রশাসক মীর নাহিদ আহসান শুদ্ধাচার পুরস্কার প্রাপ্তিতে মৌলভীবাজার জেলা সহ সকল উপজেলা পর্যায়ের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীকে অভিনন্দন জানিয়েছেন।

তিনি বলেন, জেলা ও উপজেলা পর্যায়ের সকলকে নিয়ে দলগতভাবে কাজ করার ফলে এ পুরস্কার অর্জিত হয়েছে। তাই তিনি জেলা সহ সকল জেলা উপজেলার পর্যায়ের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীকে অভিনন্দন জানান। এবং এই শুদ্ধাচার পুরস্কার প্রাপ্তি আগামীতে আরো ভালো কাজ করার ক্ষেত্রে অনুপ্রেরণা যোগাবে বলে তিনি মনে করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com