মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন

শ্রীমঙ্গলে সাংবাদিকদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : মৌলভীবাজার জেলা পরিষদের পক্ষ থেকে পাওয়া করোনাভাইরাস সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। শ্রীমঙ্গল প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকদের সুরক্ষা সামগ্রী বিতরণ করেন প্রেসক্লাব সভাপতি ও সাধারণ সম্পাদক।

রোববার (১৩ জুন) রাতে শ্রীমঙ্গল প্রেসক্লাব হলরুমে সাংবাদিকদের মাঝে এসব সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান তফাদার রেজওয়ানা সুমি সুরক্ষা সামগ্রীগুলো শ্রীমঙ্গল প্রেসক্লাবে কর্মরত সাংবাদিক দের জন্য পাঠান। সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিল, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও সাবান। সাংবাদিকদের করোনা

সুরক্ষা সামগ্রী প্রদান করায়, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান তফাদার রেজওয়ানা সুমিকে ধন্যবাদ জানান, প্রেসকলাব সভাপতি ও সাধারণ সম্পাদক। শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ চৌধুরী, সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল এসব সুরক্ষা সামগ্রী সাংবাদিকদের মাঝে বিতরণ করেন।

এসময় শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহ-সভাপতি দীপঙ্কর ভট্টাচার্য লিটন, যুগ্ন সম্পাদক এমএ রকিব, অর্থ সম্পাদক সৈয়দ ছায়েদ আহমেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মামুন আহমেদ প্রমূখ। সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com