শুক্রবার, ২৩ জুলাই ২০২১, ১১:২২ অপরাহ্ন

টানা ১৮ জয়ের হাতছানি বাংলাদেশের!

তরফ স্পোর্টস ডেস্ক : লিটন দাসের ক্যামিও ইনিংসের পর  সাকিব আল হাসান দেখালেন স্পিন জাদু। দুই টাইগার ক্রিকেটারের কাছেই প্রথম ওয়ানডেতে বড় ব্যবধানে হেরেছে জিম্বাবুয়ে। এবার সিরিজ জয়ের লক্ষ্যে দুপুর দেড়টায় মাঠে নামবে বাংলাদেশ।

শুধু সিরিজ জয়ই নয়। হারারেতে দ্বিতীয় ওয়ানডেতে জয় পেলে অনন্য একটি রেকর্ড গড়বে বাংলাদেশ ক্রিকেট জাতীয় দল। কোনো দেশের বিপক্ষে নিজেদের টানা জয়ের রেকর্ডের হাতছানি টাইগারদের সামনে।

জিম্বাবুয়ের বিপক্ষে ইতিমধ্যেই টানা ১৭ ম্যাচে অপরাজিত বাংলাদেশ। জয়ের ধারা অব্যাহত থাকলে দেশটির বিপক্ষে টানা ১৮ জয়ের রেকর্ড করবেন সাকিব-তামিমরা।

প্রথম ওয়ানডেতে শুরুতে ব্যাট করে টপ অর্ডার ব্যাটসম্যানরা ব্যর্থ হয়। তবে একপাশ আগলে রেখে সেঞ্চুরি করে দলকে বড় সংগ্রহের ভিত গড়ে দেন লিটন। মাহমুদুল্লাহ রিয়াদ ও আফিফ হাসান ধ্রুব ২৭৬ রানের সংগ্রহে বড় ভূমিকা রাখেন।

এরপর বল হাতে জাদু দেখান সাকিব। জিম্বাবুয়ের ৫টি উইকেট নেন তিনি। ১৫৫ রানের বড় জয় পায় বাংলাদেশ।

ব্যাট করলেও চোটের কারণে কিপিং করা হয়নি লিটনের। কব্জির পুরনো ব্যথা মাথাচাড়া দিয়ে ওঠায় তার বদলে কিপিংয়ের দায়িত্ব সামলেছেন নুরুল হাসান সোহান। তবে দ্বিতীয় ম্যাচের আগে শঙ্কামুক্ত আছেন এই ডানহাতি ব্যাটসম্যান। লিটন শঙ্কামুক্ত হলেও দ্বিতীয় ম্যাচে অনিশ্চিত মোস্তাফিজুর রহমান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com