সোমবার, ১৯ জুলাই ২০২১, ১০:৩১ অপরাহ্ন

শ্রীমঙ্গলে চাঞ্চল্যকর শরীফ হত্যার মূল আসামি সজীব আটক

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: শ্রীমঙ্গলে বন্ধুর ছুরিকাঘাতে মৃত শরীফের হত্যাকরী সজীবকে আটক করেছে পুলিশ। ঘাতক সজীবকে সোমবার (২৯ জুলাই) ভোরে শ্রীমঙ্গল রেলস্টেশন থেকে আটক করা হয়। নিহত শরীফ শহরতলীর উত্তরসুর এলাকার শায়েস্থা মিয়ার পুত্র।

পুলিশের ধারণা ট্রেন যোগে পালাতে স্টেশনে এসে ট্রেনের অপেক্ষা করছিল ঘাতক সজীব। এর আগে গত শনিবার সন্ধায় শ্রীমঙ্গল কলেজ রোডে শরীফকে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায় সজীব। ছুরিকাঘাতে আহত শরীফ পথচারীদের জানায়, তাকে শহরের শান্তিবাগ এলাকার মো. আলমগীর হোসেনের পুত্র সজীব ছুরি দিয়ে আঘাত করেছে। ছুরিকহত অবস্থায় রাস্তায় পড়ে থাকা শরীফকে উদ্ধারে এগিয়ে আসেনি। উল্টো তাঁর মুমুর্ষ অবস্থার  ভিডিও চিত্র ধারণ করেন অনেকে। এঘটনার ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে শহর জুড়ে চাঞ্জল্যের সৃষ্টি হয়। পরে পুলিশ আহত শরীফকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে শ্রীমঙ্গল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শরীফকে মৃত ঘোষনা করেন। এর পর থেকে নিহত শরীফের বলে যাওয়া তথ্য থেকে সজীবকে খোঁজতে থাকে পুলিশ। এক পর্যায়ে শরীফ হত্যাকান্ডের ৩১ ঘন্টার মধ্যে সোমবার ভোরে শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশন থেকে ঘাতক সজীবকে আটক করতে সক্ষম হয় শ্রীমঙ্গল থানা পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. আল-আমিন জানান, থানা অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো, হুমায়ূন কবিরের সার্বিক নির্দেশনায় তিনি শহ শ্রীমঙ্গল থানা পুলিশের একটি টিম রেলওয়ে স্টেশনে অভিযান চালিয়ে ঘাতক সজীবকে আটক করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com