শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

লাকসামে অসহায়দের মাঝে সালাফিয়‍্যাহ মাদ্রাসার উপহার সামগ্রী বিতরণ

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা: কোভিড-১৯ মহামারী করোনা ভাইরাসের সংকটময় দুর্যোগে লাকসাম সালাফিয়‍্যাহ মাদ্রাসা কমপ্লেক্সের উদ‍্যোগে সোমবার (১২ জুলাই) সকালে উপজেলা পরিষদ সংলগ্ন মাদ্রাসা কমপ্লেক্সে কর্মহীন মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সরকার ঘোষিত চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া এলাকার ১২৬ টি অসহায় পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পেয়াজ ও তৈল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় পৌর কাউন্সিলর মুনছুর আহমেদ মুন্সী, মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি কামাল উদ্দিন, সহ-সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক মোঃ নয়ন মিয়া, সহ-সাধারণ সম্পাদক রবিউল হোসেন, কোষাধ‍্যক্ষ নুরুন্নবী।

পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মাদরাসা কমিটির সভাপতি কামাল উদ্দিন বলেন, আমাদের সাধ‍্যমতে অসহায়দের জন‍্য এই কার্যক্রম অব‍্যহত থাকবে। নতুন করে প্রতিষ্ঠিত এই মাদ্রাসায় গরীব অসহায় ও এতিম শিক্ষার্থীদের বিনা খরচে পড়া লেখাসহ আবাসিক সুবিধা দেয়ার ঘোষণা দেন সভাপতি।

এসময় তিনি আরও বলেন, পবিত্র কোরআন ও সহীহ হাদীদ অনুযায়ী অতীতের ছাহাবী, তাবেঈ এবং তাবে-তাবেঈনগণের আক্বীদা ও আমলের যথার্থ অনুসরণ করে এই মাদ্রাসায় আরবী শিক্ষার পাশাপাশি বাংলা, ইংরেজি ও সাধারণ জ্ঞানেও শিক্ষার্থীদের শিক্ষা দেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com