শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:৩২ অপরাহ্ন

প্রধানমন্ত্রীকে কটুক্তিকারী চুনারুঘাটের আলমগীর বিমানবন্দর থেকে আটক

কাজী মাহমুদুল হক সুজন, নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জের চুনারুঘাটে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তিকারী আলমগীর মিয়া পালিয়ে বিদেশ যাওয়ার চেষ্টা করে অবশেষে পুলিশের কাছে ধরাশায়ী হয়েছেন। বুধবার রাতে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ইমিগ্রেশন পুলিশের সহায়তায় চুনারুঘাট থানা পুলিশ তাকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আলমগীর মিয়া চুনারুঘাট উপজেলার গোলগাঁও গ্রামের মৃত আতাব মিয়ার ছেলে ও সৌদি আরব প্রবাসী।

স্থানীয় সূত্রে জানা জানা যায়, ইতোপূর্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তিসহ সরকারের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচারমূলক পোস্ট প্রদান করায় এক কৃষকলীগ নেতার দায়েরকৃত ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় চুনারুঘাট উপজেলার গোলগাঁও গ্রামের মৃত আতাব মিয়ার ছেলে মোনফাসির মিয়াকে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। ওই সময় মোনফাসির মিয়ার ভাই আলমগীর মিয়া পুলিশের গ্রেফতার এড়াতে পালিয়ে আত্মগোপন করে। এক পর্যায়ে সে বিদেশ পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এরই পরিপ্রেক্ষিতে সে যাতে বিদেশ পালিয়ে যেতে না পারে এজন্য জেলা পুলিশের পক্ষ থেকে দেশের সকল চেকপোস্টে পত্র প্রেরণ করা হয়।

বুধবার আলমগীর সৌদি আরব পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে। পরে চুনারুঘাট থানা পুলিশকে খবর দিলে তারা ঢাকায় গিয়ে আলমগীরকে গ্রেফতার করে চুনারুঘাট থানায় নিয়ে আসে। আলমগীরকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি). মোঃ আলী আশরাফ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com