বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মৌলভীবাজারে বিধিনিষেধ অমান্য করায় ৩৯ ব্যক্তিকে অর্থদন্ড

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারে কঠোর বিধিনিষেধ ও লকডাউনের ১০তম দিনে জেলা প্রশাসননের ভ্রাম্ম্যমাণ আদালত ৩৯ ব্যক্তিকে ৩৭ হাজার ৪০০ টাকার অর্থদন্ড প্রদান করেছেন।

রোববার (১ আগস্ট) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত করোনাভাইরাস সংক্রমণ রোধে প্রচারণা ও ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। এসময় ভ্রাম্যমান আদালত স্বাস্থ্যবিধি অমান্যের অপরাধে অর্থদন্ড প্রদান করেন।

জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের সার্বিক তত্ত্বাবধানে জেলা সদর ও উপজেলায় লকডাউন ও কঠোর বিধিনিষেধ প্রতিপালনে প্রচারণার পাশাপাশি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমান আদালতকে সেনাবাহিনী , বিজিবি, র‌্যাব, পুলিশ ও আনসার ব্যাটালিয়ানের সদস্যরা সহযোগিতা করন।

এছাড়াও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা টহল ও সড়কে চেকপোস্ট স্থাপন করে তদারকি করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com