বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের ১০টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়েছে । মঙ্গলবার (৩ আগষ্ট) বিকেলে স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ ডা. মো. আব্দুস শহীদ এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের পরিবার ও পরিকল্পনা অফিসার ডা. সাজ্জাদ হোসেন চৌধুরীর নিকঠ হস্তান্তর করেন।

করোনাভাইরাসের এই অতিমারিতে অক্সিজেন সংকট কাটাতে শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী কামাল হোসেনের ব্যবস্থাপনায়, খাঁজা টিপু সুলতান ফাউন্ডেশনের পক্ষ থেকে করোনা রোগী ও শ্বাসকষ্ট রোগীদের জন্য ২০ হাজার লিটার অক্সিজেন প্রদান করা হয়।

এসময় ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী কামাল হোসেন, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক, গ্রান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফ এর ব্যবস্থাপক ও জসসংযোগ মো. মাহমুদুল ইসলাম, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন, শ্র্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল, ব্যবসায়ী সমিতির সদস্য ও মানবাধিকার কর্মী আমজাদ হোসেন বাচ্চু উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com