সোমবার, ১১ অক্টোবর ২০২১, ০৫:৪৫ অপরাহ্ন

কুমিল্লায় বাস চাপায় সড়কে প্রান গেল তিন জনের

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা : কুমিল্লার মনোহরগঞ্জে বাস চাপায় সিএনজি চালিত অটো রিক্সার চালকসহ তিন জন নিহত ও চার জন আহত হয়েছে। আহতদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে ১৮ সেপ্টেম্বর (শনিবার) সকাল সাড়ে দশটার দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের মনোহরগঞ্জ উপজেলার নাথেরপেটুয়া পুরান বাজার নামক স্থানে।

প্রত্যক্ষদর্শী ও নাথেরপেটুয়া পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, নোয়াখালী থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী হিমাচল এক্সপ্রেস (চট্র মেট্রো-ব ১১-০৭৭৩ ) নামক একটি বাস নাথেরপেটুয়া পুরান বাজার অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক্টরকে ধাক্কা দেয়। এরপর সামনে গিয়ে আরেকটি ব্যাটারিচালিত অটোরিক্সাকে (মিশুক) চাপা দেয়। পরে বেপরোয়া ওই বাসটি একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। এসময় নাথেরপেটুয়া বাজারগামী একটি চলন্ত সিএনজি চালিত অটোরিক্সাকে চাপা দিলে অটোরিক্সায় থাকা ৫ জন যাত্রীর মধ্যে চালকসহ ৩ জন ঘটনাস্থলে মারা যায়।

নিহতরা হলেন মনোহরগঞ্জ উপজেলার খিলা ইউপির মো. রাফি (২৩), চাটখিল উপজেলার মো. ইয়াছিন (৩৫) ও সিএনজি চালক নোয়াখালীর মো. শাহাদাত হোসেন (৩৫) এবং আহতরা হলেন নিহত রাফির সঙ্গে থাকা তার আত্মীয় লাকসাম উপজেলার রামপুর গ্রামের রুবেল খানের মেয়ে মরিয়ম আক্তার তানহা (০৭), ছেলে নাবিল খান (১২), নোয়াখালী জেলার চাটখিল উপজেলার আবুল হোসেন (৬৫) এবং বাসযাত্রী নারায়নগঞ্জ ফতুল্লা থানার পঞ্চগটি গ্রামের ইউনুছ মিয়ার স্ত্রী মাহফিয়া (৪৩)।

পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে এবং অবস্থার অবনতি হলে গুরুতর আহত আবুল হোসেনকে (৬৫) উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনার সঙ্গে সঙ্গে ঘাতক বাসচালক ও বাসের সহকারী পালিয়ে যায়।

দুর্ঘটনার খবর পেয়ে কুমিল্লা জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (লাকসাম সার্কেল) মোঃ মুহিতুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এদিকে, নাথেরপেটুয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাফর ইকবাল বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত বাস, সিএনজি অটোরিক্সা ও তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com