বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বকশীগঞ্জে বিতর্কিত নেতাকে দলে না রাখতে নেতা কর্মীদের বিক্ষোভ

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে বিতর্কিত এক নেতাকে দলে না রাখতে বিক্ষোভ মিছিল করেছে ইউনিয়ন আওয়ামী লীগের নেতা কর্মীরা।

মঙ্গলবার বিকাল সাড়ে ৫ টায় বাট্টাজোড় ইউনিয়ন আওয়ামী লীগের নেতা কর্মীরা বাট্টাজোড় জিন্নাহ বাজারে বিক্ষোভ মিছিল করেন। মিছিলে নেতৃত্ব দেন বাট্টাজোড় ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আবদুল মান্নান।

বিক্ষোভ মিছিলে নেতাকর্মীরা বাট্টাজোড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মুন্নাফকে তার বিতর্কিত কর্মকান্ডের জন্য দলে না রাখতে বিভিন্ন শ্লোগান দেন।

বাট্টাজোড় ইউনিয়নের একাধিক নেতা জানান, আবদুল মুন্নাফ খাদ্য বান্ধব কর্মসূচির চাল কেলেঙ্কারীর মামলার আসামি। এঘটনায় উপজেলা আওয়ামী লীগ তাকে দল থেকে বহিস্কার করেছেন।

গত ৮ সেপ্টেম্বর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় তার বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়। আবদুল মুন্নাফের বহিস্কারাদেশ প্রত্যাহার করায় ইউনিয়ন আওয়ামী লীগের অধিকাংশ নেতাকর্মী হতাশ হয়ে পড়েন।

মঙ্গলবার বিকালে বিক্ষোভ মিছিল করে তাকে দলে না রাখতে উপজেলা আওয়ামী লীগের দৃষ্টি আকর্ষণ করেন নেতা কর্মীরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com