শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন

শ্রীমঙ্গল উপজেলা ভাইস চেয়াম্যানের পদত্যাগ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান বাবু রণধীর কুমার দেব এর মৃত্যুতে পূন:নির্বাচনের তফসিল ঘোষনা করা হয়েছে। ঘোষিত তফসিল অনুযায়ী উপজেলা পরিষদের নির্বাচনে অংশ নিতে প্রার্থীরা প্রস্তুতি নিচ্ছেন।

নির্বাচনে অংশ নিতে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রেমসাগর হাজরা পদত্যাগ পত্র জমা দিয়েছেন। তিনি ইতোমধ্যে নৌকা প্রতীক চেয়ে দলের কাছে আবেদন করেছেন। এছাড়াও আ’লীগের আরো ৯জন প্রার্থী নৌকা প্রতীকের জন্য দলীয় মনোনয়ন কিনে জমা দিয়েছেন।

উলেখ্য গত ২১ মে (২০২১) উপজেলা চেয়ারম্যান বাবু রনধীর কুমার দেব মৃত্যু বর। গত ৬ জুন (২০২১) মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনের মাধ্যমে ভাইস চেয়ারম্যান প্রেম সাগর হাজরা ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান হিসেবে দ্বায়িত্ব গ্রহণ করেন।

মুঠোফোনে যোগাযোগ করা হলে বিষয়টি নিশ্চিত করে প্রেম সাগর হাজরা বলেন, আসন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে প্রার্থী হিসেবে আমি আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছি। আমি আশাবাদী দল আমাকেই মনোনয়ন দেবে। সেই লক্ষ্যেই আমি বৃহস্পতিবার ৯ সেপ্টেম্বর আমার পদ থেকে পদত্যাগ পত্র জমা দিলাম।

বিষয়টি নিশ্চিত করে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, আমি ভাইস চেয়ারম্যান প্রেম সাগর হাজরার পদত্যাগপত্র গ্রহণ করে যথাযথভাবে মন্ত্রণালয়ে পাঠিয়ে দিয়েছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com