শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

১ মার্চ থেকে প্রাথমিক বিদ্যালয়ে সশরীরে ক্লাস

তরফ নিউজ ডেস্ক: আগামী ১ মার্চ থেকে প্রাথমিক বিদ্যালয়গুলোতে আবারও সশরীরে ক্লাস শুরু হবে বলে জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুব রহমান।

আজ শুক্রবার দুপুরে তিনি এই তথ্য জানান।

মাধ্যমিক পর্যায়ের স্কুল ও কলেজগুলোতে আগামী ২২ ফেব্রুয়ারি থেকে সশরীরে পাঠদান শুরু হওয়ার বিষয়ে গতকাল শিক্ষামন্ত্রণালয় নির্দেশনা দিয়েছে।

করোনাভাইরাসের তীব্রতা বৃদ্ধি পাওয়ায় সরকার ২১ জানুযারি থেকে দুই সপ্তাহের জন্য সব স্কুল-কলেজ বন্ধ করে দেয়। পরে বন্ধের মেয়াদ ২১ ফেব্রুয়ারি পর্যন্ত বাড়ানো হয়।

কোভিড-১৯ মহামারির কারণে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো ২০২০ সালের ১৭ মার্চ থেকে বন্ধ হয়ে যায় এবং গত বছরের ১২ সেপ্টেম্বর আংশিকভাবে চালু হয়।

সব মিলিয়ে মোট ৫৪৩ দিন শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ছিল। যেটি ছিল বিশ্বের সবচেয়ে দীর্ঘতম সময় ধরে স্কুল বন্ধ থাকার রেকর্ড।

সূত্র: দ্য ডেইলি স্টার

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com