রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন

পূজা চেরি প্রসঙ্গে মুখ খুললেন শাকিব খান

বিনোদন ডেস্ক: বেশ কয়েকদিন ধরে পূজা চেরিকে জড়িয়ে গুঞ্জন চললেও নীরব ছিলেন শাকিব খান। নীরবতা ভেঙে এবার ‘অপপ্রচারকারীদের’ বিরুদ্ধে মামলার হুমকি দিলেন এই চিত্রনায়ক।

চিত্রনায়িকা পূজা চেরিও এর আগে শাকিব খানের সঙ্গে তাকে জড়িয়ে নানা খবরকে গুজব বলে উড়িয়ে দিয়ে মামলার হুমকি দিয়েছিলেন।

তার দুদিন পর বৃহস্পতিবার সন্ধ্যায় এক ফেইসবুক পোস্টে শাকিব খান লিখেছেন, “অনেক হয়েছে ভিউ বাণিজ্য। ভিউ আর হিটের আশায় যারা অন্যের ব্যক্তিগত জীবন সম্পর্কে এত বাজে ও মিথ্যে তথ্য ছড়াতে পারে, তাদের উচিৎ শিক্ষা দেওয়ার জন্য দেশের আইনই যথেষ্ট।

“কয়েকটি ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেইজ ভিউ এর আশায় মিথ্যা কনটেন্ট প্রচার করে এক ধরনের বিভ্রান্তি সৃষ্টি করে যাচ্ছে। একটার পর একটা ইস্যু ক্রিয়েট করে যাচ্ছে।”

গত রোজার ঈদে এস এ হক অলিকের গলুই সিনেমায় জুটি বেঁধেছিলেন শাকিব খান ও পূজা। তারপর যুক্তরাষ্ট্রে পাড়ি জমান শাকিব। সেখান থেকেই দেন ‘মায়া’ নামে একটি নতুন সিনেমার ঘোষণা। এতে বলা হয়, মায়াতে নায়িকা থাকছেন পূজা।
এদিকে সম্প্রতি শাকিব খানের সঙ্গে নিজের বিয়ের খবর প্রকাশ করেন চিত্রনায়িকা শবনম বুবলী। তাদের একটি সন্তানও হয়েছে বলে জানান তিনি। যে খবরে শাকিব খানও দেন।

এরমধ্যেই পূজা চেরির সঙ্গে শাকিব খানের সম্পর্কের গুঞ্জন ছড়াতে থাকে সোশাল মিডিয়ায়। কয়েকটি সংবাদ মাধ্যমেও এই খবর আসে।
শাকিবকে জড়িয়ে গুঞ্জনে বিরক্ত পূজা দিলেন মামলার হুমকি

শাকিব বলেন, “এখন আবার পূজা চেরির নাম আনা হয়েছে। সে তার পেশাগত জায়গা থেকে আমার সঙ্গে কাজ করছে, এটাই কি তার অপরাধ? কাজের বাইরে তো তার সঙ্গে আমার কোনো সম্পর্কই নেই। তাহলে কেন এতো মিথ্যে বিষয় ছড়ানো হচ্ছে?

“এসব যারা করছে সেইসব নোংরা মানসিকতার কিছু মানুষের দাবি, আমাকে নিয়ে ছড়ানো মিথ্যে বিষয়গুলোর প্রমাণ তাদের কাছে আছে! আমি দেখতে চাই, কোথায় কিসের প্রমাণ?”

সিনেমার দৃশ্যে শাকিব খান ও পূজা চেরি

ভুয়া সংবাদের সমালোচনা করে শাকিব লিখেছেন, “এসব ভূয়া বিষয়গুলোর ভিত্তি করে গত কয়েকদিন ধরে বেশকিছু নিউজ পোর্টাল সত্যতা নিশ্চিত না করে কোনো ধরনের স্টেটমেন্ট ছাড়াই আমার নামে মিথ্যে সংবাদ প্রচার করছে; যা কোনোভাবেই কাম্য নয়।

“যারা এসব মিথ্যে নোংরামি ছড়াচ্ছে, তাদের তালিকা করা হচ্ছে। কঠোরভাবে জানাচ্ছি, এ ব্যাপারে আমার আইনজীবী দেশের প্রচলিত আইনে ব্যবস্থা নিচ্ছেন।”

শাকিব খান এর আগে বিয়ে করেছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। তাদের একটি ছেলেও রয়েছে। সেই বিয়ে ভেঙে যাওয়ার মধ্যে বুবলীর সঙ্গে সম্পর্কে জড়ান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com