শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১০:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

হবিগঞ্জে আ.লীগের মনোনয়ন পেলেন ৩ এমপি

তরফ নিউজ ডেস্ক : হবিগঞ্জে ক্ষমতাশীন দল আওয়ামী লীগের মনোনয়ন পেলেন ৩ এমপি। তারা হলেন- হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমীরিগঞ্জ) এডভোকেট আব্দুল মজিদ খান, হবিগঞ্জ-৩ (সদর-লাখাই-শায়েস্তাগঞ্জ) এডভোকেট মোঃ আবু জাহির ও হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) এডভোকেট মাহবুব আলী। এদিকে হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে শেষ খবর আওয়ামী লীগ দলীয় কাউকেই মনোনয়নের চিঠি দেয়া হয়নি। সূত্র জানিয়েছে আসনটি মহাজোটের জন্য সংরক্ষিত আছে।


রোববার (২৫ নভেম্বর) সকাল ১০টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে এ চিঠি দেওয়া শুরু হয়। নেতারা বলছেন, যারা নির্বাচনের টিকিট পেয়েছেন, তাদেরই এ চিঠি দেওয়া হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com