বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

মাধবপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

মাধবপুর (হবিগঞ্জ) সংবাদদাতা : মাধবপুরে রাশেদ মিয়া (৩৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (১ ডিসেম্বর) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার মৃত চান মিয়ার ছেলে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী জানান, রাশেদ মিয়া মাধবপুর উপজেলার শ্যামলীপাড়া এলাকায় বাসা ভাড়া নিয়ে স্থানীয় বাজারে স্টেশনারী ব্যবসা করতেন। প্রতিদিনের মতো শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে তিনি এবং তার শ্যালক জীবন মিয়া (১৫) বাসায় ফিরছিলেন। বাসার সামনে আসামাত্র একদল দুর্বৃত্ত রাশেদ মিয়াকে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নিয়ে যাওয়ার পরামর্শ দেন ডাক্তাররা। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, মরদেহ ঢাকা থেকে নিয়ে আসার প্রস্তুতি চলছে। হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com