বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বানিয়াচংয়ে জামায়াতের সাবেক আমির আটক

রায়হান উদ্দিন সুমন, বানিয়াচং (হবিগঞ্জ) : বানিয়াচং উপজেলা জামায়াত ইসলামীর নেতা ডা: আব্দুল হান্নান আরজুকে আটক করেছে ডিবি পুলিশ ।

সোমবার (৩ ডিসেম্বর) রাত দুইটার দিকে ডিবি’র ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা নেতৃত্বে একদল ডিবি পুলিশ জাতুকর্ণপাড়া (নাগের) বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করেন।

ডা: আব্দুল হান্নান আরজু উপজেলা জামায়াতের সাবেক আমির ছিলেন। বানিয়াচং ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান জানান, তার বিরুদ্ধে কোনো মামলা বা সুনির্দিষ্ট অভিযোগ আছে তা আমার জানা নাই। কি কারণে ডিবি পুলিশ তাকে আটক করেছে তা বলতে পারছিনা।

এ বিষয়ে হবিগঞ্জ ডিবি পুলিশের ওসি শেখ মোহাম্মদ সোহেল রানার সাথে কথা হলে তিনি আটকের সত্যতা স্বীকার করে জানান, নাশকতা সৃষ্টির অভিযোগে তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে নাশকতার অভিযোগ এনে মামলা দায়ের করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com