শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

সিলেট-তামাবিল মহাসড়কে জালনোটসহ গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক : সিলেট-তামাবিল মহাসড়কের ইসলামপুর বাজার এলাকা থেকে ২ লাখ ৩৪ হাজার টাকার জাল নোট ও ২৫ পিস ইয়াবাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৪ ডিসেম্বর) ভোর ৫টায় শাহপরান (রহ.) থানায় কর্মরত এসআই এনায়েত উল্লাহর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ টহল ডিউটিরত অবস্থায় তাদের গ্রেপ্তার করেন।

পুলিশ জানায়, শনিবার ভোর ৫টার দিকে ইসলামপুর বাজারস্থ সিলেট-তামাবিল মহাসড়কের উপর চেকপোস্টে একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশাকে থামানোর সিগন্যাল দেয় পুলিশ। তখন সিএনজি অটোরিকশাটি থামিয়ে ২ জন লোক নেমে পালানোর চেষ্টা করলে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের দেহ ও সাথে থাকা ব্যাগ তল্লাশি করে বাংলাদেশ ব্যাংক কর্তৃক প্রচলিত ১০০০ টাকা মূল্যমানের নোটের সাদৃশ্য ২৩৪টি ১০০০ টাকা মূল্যমানের জালনোট পাওয়া যায়। যার মূল্য ২ লাখ ৩৪ হাজার টাকা এসময় তাদের কাছ থেকে ২৫ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

আটককৃতদের নাম ও ঠিকানা- সিরাজ গাজী (৪৭), পিতা-মৃত হারুন গাজী, সাং-মাদনা (ছাদি গাজী বাড়ী), থানা-চাঁদপুর সদর, জেলা-চাঁদপুর ও শাহনুর আলম সাব্বির (১৯), পিতা-শাহজাহান মিয়া, সাং-সাদিপুর (শেরপুর), থানা-ওসমানীনগর, জেলা-সিলেট, বর্তমানে-মাছিমপুর ছড়ারপাড়, থানা-কোতোয়ালী, জেলা-সিলেট।

জালনোট ও মাদকদ্রব্য হেফাজতে রাখার অপরাধে গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে শাহপরান (রহ.) থানার দুটি মামলা হয়। জালনোট হেফাজতে রাখার অপরাধে মামলা নং-০৭, তারিখ-১৪/১২/২০১৯খ্রিঃ, বিশেষ ক্ষমতা আইনে এবং মাদকদ্রব্য (ইয়াবা ট্যাবলেট) হেফাজতে রাখার অপরাধে শাহপরান (রহ.) থানার মামলা নং-০৮, তারিখ-১৪/১২/২০১৯খ্রিঃ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা রুজু করা হয়।

এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা বলেন, প্রাথমিকভাবে জানা যায় যে, তারা জালনোট ও মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের সাথে সংশ্লিষ্ট অন্যান্য আসামিদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে। বর্ণিত আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com