শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

তীব্র শীতে মৌলভীবাজারে ৫ চা শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, মৌলভীবাজার : শীতে বিপর্যস্ত উত্তরাঞ্চলসহ সারা দেশের জনজীবন। বেশি বিপাকে খেটে খাওয়া মানুষ। শীতজনিত কারণে মৌলভীবাজারে দুদিনে ৫ চা শ্রমিকের মৃত্যু হয়েছে।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক জানান, শুক্র ও শনিবার দুপুর পর্যন্ত শমশেরনগর ইউনিয়নের কানিহাটি ও ডবলছড়া চা বাগানে বৃদ্ধাসহ চারজন ও আলীনগর ইউনিয়নের কামুদপুর আশ্রয়ন প্রকল্পে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

এদিকে গেলো কয়েকদিন ধরেই শীতের দাপট অব্যাহত আছে পঞ্চগড়, চুয়াডাঙ্গাসহ বেশকিছু জেলায়। দিনের বেলায় খুব বেশি শীত অনুভূত না হলেও সূর্য ডোবার পর তাপমাত্রা কমতে থাকে। যা অব্যাহত থাকে ভোর পর্যন্ত।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com