শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

লাকসামে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

লাকসাম (কুমিল্লা) সংবাদদাতা: কুমিল্লার লাকসামে ইয়াবাসহ রুবেল (২৭) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। ওই সময় তার কাছ থেকে ৫২ পিচ ইয়াবা ও ইয়াবা সেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পৌর এলাকার লাকসাম-মুদাফরগঞ্জ সড়কের পাশ থেকে ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে লাকসাম থানা পুলিশের এসআই মুহাম্মদ জাহাঙ্গীর আলম ও নির্মলেন্দু চাকমা।

পুলিশ জানায়, লাকসাম পৌর এলাকার পশ্চিমগাঁও রাজঘাট গ্রামের আবু তাহেরের ছেলে রুবেল দীর্ঘদিন থেকে বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে। সন্ত্রাস, চুরি, ডাকাতি, মাদকসহ বিভিন্ন অপরাধে তার বিরুদ্ধে লাকসাম থানায় অন্ততঃ ৮টি মামলা রয়েছে।

শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে পরদিন জেল হাজতে প্রেরন করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com