বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

জুড়ীতে যুবলীগ নেতার উপর বোমা হামলা, মোটরসাইকেল পুড়ে ছাই

জুড়ী (মৌলভীবাজার) সংবাদদাতা: জুড়ীতে অজ্ঞাত আগুনে একটি মোটর সাইকেল পুড়ে ছাই ও যুবলীগ নেতার উপর বোমা হামলা হয়েছে। সেই সাথে দু’টি বোমার বিস্ফোরণ ঘটেছে এবং চারটি বোমা উদ্ধার করা হয়েছে। ঘটনাটি মঙ্গলবার রাত সাড়ে আটটায় উপজেলা শহরের কামিনীগঞ্জ বাজারে ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় কামিনীগঞ্জ বাজারস্থ লন্ডন ম্যানশনের পাশে একটি মোটর সাইকেল রাখা ছিল। হঠাৎ করে সাইকেলটিতে আগুন ধরে যায়। স্থানীয় লোকজনের প্রচেষ্টায় আগুন নেভানো হয়। উপজেলা যুবলীগ নেতা আহমদ কামাল অহিদ অভিযোগ করেন, বহু মানুষের মত তিনিও প্রত্যক্ষদর্শী হিসেবে আগুন নেভানো দেখছিলেন। হঠাৎ করে তাঁকে উদ্দেশ্য করে কে বা কাহারা একটি বোমা ছুড়ে মারে। এতে তিনি আহত হয়ে কুলাউড়া হাসপাতালে গিয়ে চিকিৎসা নেন।

এদিকে ঘটনার কিছুক্ষণ পরে অনতিদুরে লামারবাজার এলাকায় একটি বোমা বিস্ফোরনের শব্দ শোনা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মোটর সাইকেল ও সাইকেলের নিকট পড়ে থাকা চারটি বোমা উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এদিকে যুবলীগ নেতার উপর বোমা হামলার প্রতিবাদে এবং ঘটনাটিকে নাশকতা ও ষড়যন্ত্র আক্ষায়িত করে যুবলীগ ও ছাত্রলীগ তাৎক্ষণিক একটি মিছিল বের করে। মিছিল শেষে বিজিবি ক্যাম্প চত্ত্বরে এক পথ সভায় উপজেলা যুবলীগ সভাপতি মামুনুর রশীদ সাজু, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কিশোর রায় চৌধুরী মনি, যুবলীগ সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। উক্ত ঘটনায় স্থানীয় জনমনে অজানা আতঙ্ক নেমে আসে।

জুড়ী থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com