বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

মৌলভীবাজার-৪: সরে দাঁড়ালেন গণফোরাম প্রার্থী শান্তিপদ

নিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনে গণফোরাম মনোনীত প্রার্থী দলের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট শান্তিপদ ঘোষ সাংবাদিক সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) দুপুরে কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলার সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তার প্রতিনিধি মো. আব্দুল আজিজ।

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর বিষয়ে শান্তিপদ ঘোষ জানান, ঐক্যফ্রন্টের অধিকাংশ নেতাকর্মী-সমর্থক নির্বাচনী কর্মকাণ্ডে নিষ্ক্রিয় হয়ে পড়ায় গণফোরামের স্থানীয় নেতাকর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীদের পরামর্শে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতিদ্বন্দ্বিতা থেকে তিনি বিরত থাকছেন। তবে তিনি কাউকে সমর্থন জানাননি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com