মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ১১:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন বাহুবলে জাতীয় পুষ্টি সেবা কার্যক্রমের আওতায় কর্মশালা অনুষ্ঠিত ফয়জাবাদ হাই স্কুলের সভাপতি সামিউল ইসলাম ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক

বাহুবলের নাসরিন অতিরিক্ত পুলিশ সুপার হলেন

সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার নাসরিন আক্তার

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবল উপজেলার কৃতি সন্তান নাসরিন আক্তার সিনিয়র সহকারি পুলিশ সুপার পদ থেকে পদোন্নতি পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার হয়েছেন। গত বুধবার মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে এই পদোন্নতি প্রদান করা হয়।


নাসরিন আক্তার ৩১তম বিসিএসে পুলিশ ক্যাডারে নিয়োগ পান। তিনি দেশের বিভিন্ন জেলায় এএসপি পদে দক্ষতার সহিত দায়িত্ব পালন করে উর্ধ্বতন কর্তৃপক্ষের সন্তুষ্টি লাভ করেন। বর্তমানে তিনি কঙ্গোতে শান্তিরক্ষী মিশনে কর্মরত আছেন।
তিনি শিক্ষা জীবনে বাহুবলের প্রাচীনতম বিদ্যাপীঠ দীননাথ ইনস্টিটিউশন সাতকাপন সরকারি হাই স্কুল থেকে এসএসসি ও মিরপুর আলিফ সোবহান চৌধুরী সরকারি কলেজ থেকে এইচএসসি শেষ করে দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন।

বাহুবল উপজেলার পশ্চিম ভাদেশ্বর গ্রামের কৃতি সন্তান নাসরিন আক্তারের পিতা সাবেক সেনেটারি ইন্সপেক্টর আকবর হোসেন ও মাতা গৃহিনী জাহানারা বেগম। তার আপন ছোট বোন শিরিন আক্তার ৩৬তম বিসিএসে পুলিশ ক্যাডারে নিয়োগপ্রাপ্ত হয়ে বর্তমানে প্রশিক্ষণে রয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com