বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০২:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

বাহুবলে আইসা ফোরাম’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: মহামারি করোনার ভয়াবহ পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র ও দিনমজুরদের মাঝে ঈদুল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ করেছে বাহুবল উপজেলার ঐতিহ্যবাহী সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ‘আলোড়ন ইসলামি সংস্কৃতিক ফোরাম’ (আইসা)।

মঙ্গলবার (২৮ জুলাই) সকাল ১০টায় উপজেলার চলিতাতলা মাদ্রাসা মিলনায়তনে প্রায় অর্থশত পরিবারের মাঝে ঈদ সামগ্রী তুলে দেয়া হয়।

সংগঠনের অন্যতম উপদেষ্টা মাওলানা আব্দুল খালিক শায়খে চলিতাতলি’র দোয়ার মাধ্যমে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠান শুরু হয়। সংগঠনের সভাপতি মাওলানা শেখ জয়নাল আবেদীনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মুফতী নিজাম উদ্দিন আল আদনান এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক মাওলানা ফখরুল ইসলাম বিঞ্চপুরী, সহ-সাধারন সম্পাদক মাওলানা ফখরুল ইসলাম ইসলামাবাদী, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা ফয়সালা আহমদ, সংস্কৃতি সম্পাদক হাফেজ এনামুল হক সা’দী সহ সংগঠনের অন্যান্য সদস্যরা।

ঈদ সামগ্রী বিতরণ শেষে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন আজ প্রায় অর্ধশত পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করতে পেরেছি। ইনশাআল্লাহ পর্যাক্রমে আরো কিছু পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হবে। এ রকম সামাজিক কাজে এলাকার ধনী ও সম্পদশালী ব্যক্তিদেরকে এগিয়ে আসার জন্য বক্তারা আহ্বান জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com