বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন বাহুবলে জাতীয় পুষ্টি সেবা কার্যক্রমের আওতায় কর্মশালা অনুষ্ঠিত ফয়জাবাদ হাই স্কুলের সভাপতি সামিউল ইসলাম ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক

হবিগঞ্জে অর্ধশতাধিক মোটরসাইকেল আটক

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জে নির্বাচনকে ঘিরে নিরাপত্তার স্বার্থে পুলিশের মোটরসাইকেল আটক অভিযান শুরু হয়েছে। অভিযানকালে বিভিন্ন অভিযোগে প্রায় অর্ধশতাধিক মোটর সাইকেল আটক করা হয়েছে।

সোমবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ সাইকেলগুলোর আটক করা হয়।

হবিগঞ্জ সদর থানার অফিসার ইনচর্জ মোহাম্মদ সহিদুর রহমান জানান, নির্বাচনে শান্তি-শৃৃঙ্খলা বজায় রাখতে পুলিশ শহরের বিভিন্ন পয়েন্টে অভিযান পরিচালনা করছে। এ সময় বৈধ্য কাগজপত্র না থাকা ও গভীর রাতে মোটরসাইকেল চলাচলসহ বিভিন্ন কারণে প্রায় অর্ধশতাধিক সাইকেল আটক করা হয়েছে। আগামী ৩১ তারিখ পর্যন্ত এ অভিযান অব্যহত থাকবে। তবে নির্বাচনের পরিবেশ-পরিস্থিতি অনুযায়ি পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com