বুধবার, ২২ মে ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

নৌকায় ভোট দিন, আমি আপনাদের উন্নয়ন উপহার দেবো

আরিফুর রহমান স্বপন, লাকসাম (কুমিল্লা): আগামী ৩০ ডিসেম্বর আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে পুনঃরায় জয়যুক্ত করুন, আমি আপনাদের উন্নয়ন উপহার দেবো। লাকসাম পৌরসভা ও বাকই ইউনিয়নের বিভিন্ন উঠান বৈঠকে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনের নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ তাজুল ইসলাম এমপি উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, নৌকায় ভোট দেয়া মানেই দেশের উন্নয়ন। আওয়ামী লীগ ক্ষমতায় আসলে মানুষের জীবন মানের উন্নয়ন হয়। নৌকার কারণেই সমগ্র বাংলাদেশের উন্নয়ন ঘটেছে। নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করলে এ অঞ্চলের উন্নয়নের ধারা ও গণতন্ত্র অব্যাহত থাকবে। আমার আমলে শত শত রাস্তা-ঘাট, পুল-কালভার্ট, মসজিদ, মন্দিরসহ বিভিন্ন স্কুল-কলেজ, মাদ্রাসার নতুন ভবন নির্মান ও পুরাতন ভবন সংস্কার করা হয়েছে।

এছাড়াও লাকসাম পাইলট উচ্চ বিদ্যালয়, মনোহরগঞ্জ স্কুল এন্ড কলেজ, নীলকান্ত ডিগ্রি কলেজকে সরকারীকরণ করা হয়েছে। মনোহরগঞ্জ উপজেলাকে একসময় জলাঅঞ্চল বলা হতো। বর্ষাকালে এ অঞ্চলের মানুষ নৌকা ছাড়া চলাচল করতে পারতো না। গ্রীষ্মকালে পায়ে হাটা ছাড়া বিকল্প কোন ব্যবস্থা ছিলনা। কিন্তু বর্তমানে মনোহরগঞ্জ উপজেলার প্রতিটি গ্রামের মানুষ গাড়ী নিয়ে চলাচল করতে পারে। এগুলো এক মাত্র উন্নয়ন হয়েছে শেখ হাসিনা সরকারের কারনে।

বিভিন্ন উঠান বৈঠকে উপস্থিত সবাইকে উদ্দেশ্য করে তিনি বলেন, আমি যে উন্নয়ন গুলো আপনাদের সামনে তুলে ধরেছি তা বিগত বিএনপি সরকারের আমলে কেউ করতে পারেনি। তাই এ সকল উন্নয়নের কারনে আমি আপনাদের কাছে ভোট চাওয়ার অধিকার রাখি। তাই আগামী ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে দেশ তথা এ অঞ্চলের উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন।

মঙ্গলবার সকালে বাকই ইউনিয়নের  বরইগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাকই সরকারি প্রাথমিক বিদ্যালয়, বড় বিজরা দেওয়ান বাড়ী, কৈত্রা সরকারি প্রাথমিক বিদ্যালয়, কোয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অপরদিকে একইদিন বিকেলে লাকসাম পৌর এলকার গুন্তি, গাজীমুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, উত্তরকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়, ধামৈচা উত্তর পাড়া মন্দির সংলগ্ন মাঠে উঠান বেঠক ও লাকসাম হাই স্কুল মাঠে দৌলগঞ্জ বাজার ব্যাবসায়িদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ওমর ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট ইউনুছ ভুইয়া, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েস, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব এসহাক মিয়া, সাংগঠনিক সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হিরা, উপজেলা জাতীয়পার্টির সভাপতি প্রফেসর ড. গোলাম মোস্তফা, উপজেলা যুবলীগের আহ্বায়ক অধ্যাপক আবুল খায়ের, আওয়ামীলীগ নেতা মেজর (অবঃ) হাবিবুর রহমান মজুমদার, পৌর কাউন্সিলর আবদুল আলিম দিদার, আফতাব উল্লাহ চৌধুরী ঝন্টু, শাহজাহান মজুমদার, বাকই ইউপি চেয়ারম্যান আবদুল আউয়াল ও সাবেক পৌর কাউন্সিলর মোশারফ হোসেনসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com