বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন

শেখ হাসিনাকে অভিনন্দন জানালেন এরশাদ

তরফ নিউজ ডেস্ক : টানা তৃতীয়বারের মতো সংসদ নেতা নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

আজ শনিবার এক অভিনন্দন বার্তায় এরশাদ বলেন, জননেত্রী শেখ হাসিনার এ কৃতিত্ব শুধু বাংলাদেশের ইতিহাসে নয়, গণতান্ত্রিক বিশ্বেও বিরল। এটা গণতন্ত্রের জন্যেও সম্মানের বিষয়। শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের ধারা আরো বেগবান হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন সাবেক এই রাষ্ট্রপতি।

এদিকে হুসেইন মুহম্মদ এরশাদ ফের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হয়েছেন। আজ শনিবার দুপুরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জাপার একটি সূত্র জানিয়েছে।

জাপা প্রেসিডিয়াম সদস্য ও এরশাদের একান্ত সচিব মেজর (অব.) খালেদ আখতার বলেন, জাপা চেয়ারম্যান নিয়মিত চিকিৎসার অংশ হিসেবে হাসপাতালে গেছেন। তার ব্লাড নিতে হয়।  আগামীকাল সিএমএইচ থেকে সংসদ ভবনে দুপুর ১২ টায় শপথ নিয়ে বাসায় ফিরবেন। তার স্বাস্থ্যের অবস্থা ভালো ।

সাবেক এই রাষ্ট্রপতি অনেকদিন ধরেই নানান জটিলতায় ভুগছেন। গত নভেম্বর থেকে দিনে দিনে তার অবস্থার অবনতি হয়। সর্বশেষ ১০ ডিসেম্বর সিঙ্গাপুর যান চিকিৎসার জন্য। ফিরে আসেন ২৬ ডিসেম্বর।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com