শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন বাহুবলে জাতীয় পুষ্টি সেবা কার্যক্রমের আওতায় কর্মশালা অনুষ্ঠিত ফয়জাবাদ হাই স্কুলের সভাপতি সামিউল ইসলাম ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক

বানিয়াচংয়ে সংঘর্ষে আহত ৪০, আটক ৮

বানিয়াচং (হবিগঞ্জ) সংবাদদাতা : বানিয়াচং উপজেলার আলমপুরে রাস্তা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ৪০ জন আহত হয়েছেন। সংঘর্ষ চলাকালে বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে বলেও জানা যায়। এ সময় হবিগঞ্জ-নবীগঞ্জ সড়কের যান চলাচল বন্ধ হয়ে যায়। এ ঘটনায় জড়িত সন্দেহে ৮ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (১২ জানুয়ারি) সন্ধ্যা ৭টার থেকে সাড়ে ৮টা পর্যন্ত এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের পার্শ্ববর্তী একটি সরকারি পুকুর দীর্ঘদিন ধরে পরিত্যক্ত অবস্থা রয়েছে। পরিত্যক্ত থাকায় ওই পুকুরের চারপাশে পাড় ভেঙে গেছে। সম্প্রতি পুকুরের পাড় দিয়ে একটি রাস্তা করতে চান ওই গ্রামের কুদ্দুস মিয়া ও তার লোকজন। এতে বাধা দেন একই গ্রামের এখলাছ মিয়া ও তার লোকজন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল।

শনিবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় এ নিয়ে দু’পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে উভয় পক্ষের নারীসহ অন্তত ৪০ জন আহত হন। এরমধ্যে গুরুত্বর আহত অবস্থায় রিপন মিয়া (৩০) কে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে প্রেরণ করা হয়।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, খরব পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে। এ ঘটনায় ৮ জনকে আটক করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com