বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন বাহুবলে জাতীয় পুষ্টি সেবা কার্যক্রমের আওতায় কর্মশালা অনুষ্ঠিত ফয়জাবাদ হাই স্কুলের সভাপতি সামিউল ইসলাম ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক

লাকসামে পুকুরে বিষ ঢেলে মাছ নিধন, মামলা দায়ের

কুমিল্লার লাকসামে পুকুরে বিষ ঢালার পর মরা মাছ।

আরিফুর রহমান স্বপন, লাকসাম (কুমিল্লা) : কুমিল্লার লাকসামে পূর্বশত্রুতার জের ধরে পুকুরে বিষ ঢেলে প্রায় আড়াই লাখ টাকার মাছ নিধন করেছে প্রতিপক্ষ।

এনিয়ে ক্ষতিগ্রস্থ মৎস্য খামারী পাশ্ববর্তি বাড়ীর ইউনুছ মিয়াকে আসামী করে আদালতে মামলা দায়ের করলে আদালতের নির্দেশে বুধবার ঘটনাস্থল পরিদর্শন করে অভিযোগ তদন্ত করেছে পুলিশ।

মামলার বিবরণে জানা যায়, লাকসাম পৌর এলাকার বাতাখালী গ্রামের ফজলুল হক গত বছরের জুলাই মাসে একই গ্রামের আবুল খায়ের কালামের কাছ থেকে একটি পুকুর লীজ নিয়ে মাছ চাষ করে আসছেন। পুকুরের মালিক কালামের সঙ্গে পাশ্ববর্তি বাড়ীর ইউনুছ মিয়ার দীর্ঘদিন ধরে দ্বন্ধ চলে আসছিল।

এরই জের ধরে ইউনুছ মিয়া গত ৫ জানুয়ারী রাতে মৎস্য খামারী ফজলুল হকের লীজকৃত পুকুরে বিষ ঢেলে প্রায় আড়াই লাখ টাকার মাছ মেরে ফেলে।

এনিয়ে ক্ষতিগ্রস্থ মৎস্য খামারী পাশ্ববর্তি বাড়ীর ইউনুছ মিয়াকে আসামী করে গত ৭ জানুয়ারী কুমিল্লার আদালতে একটি মামলা দায়ের করেছেন।

ক্ষতিগ্রস্থ মৎস্য খামারী ফজলুল হক জানান, পুকুরের মালিক কালামের সঙ্গে ইউনুছ মিয়ার দ্বন্ধের বলি হতে হয়েছে আমাকে। এতে আমার ব্যাপক ক্ষতি হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com