রবিবার, ২১ জুলাই ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের জেলা প্রশাসক বলেছেন, আইন-শৃঙ্খলার মধ্যে থেকে যাতে সকলে ভোটাধিকার প্রয়োগ করতে পারে; সে নিশ্চয়তা দিতে আমরা সকলে কাজ করছি। কোন পক্ষপাতিত্ব নয়, কোন নিরাপত্তাহীনতা নয়। জনগণ যাকে ভালবাসবে, জনগণ যাকে দায়িত্ব দিতে চাইবে- তাকেই দেবে। সেই পরিবেশ তৈরি করা আমাদের দায়িত্ব। তিনি আরো বলেন, আমরা আমাদের মানুষজনকে যেন নিরাপদ রাখতে পারি, কোন বিশৃঙ্খলার ঘটনা যেন না ঘটে-এটার জন্য প্রথম দায়িত্ব হচ্ছে প্রার্থীদের। প্রার্থীদের সমর্থকরা অনেক সময় আবেগপ্রবণ হয়ে দুর্ঘটনা ঘটান। এটা রুখতে আপনাদের পুলিং এজেন্ট, কর্মী, সমর্থকদের সাথে বসেন। আচরণবিধি পড়েন, পড়েন শুনান। কি করণীয়, কি বর্জনীয় তা জানান, বুঝান। আমরা সকলে মিলে একটা ভাল নির্বাচন করতে চাই।

তিনি তিনি আজ (১৫ মে) দুপুরে বাহুবল উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। তিনি আরো বলেন, কিছুদিন আগে জাতীয় সংসদ নির্বাচন করেছি, কত চমৎকার। একটা প্রাণহানীও ঘটেনি। সবাই যার যার কাজ সুন্দর ভাবে করেছেন-সে জন্য আবারও ধন্যবাদ-কৃতজ্ঞতা জানাচ্ছি। কয়েকদিন আগে বানিয়াচং-আজমিরীগঞ্জ উপজেলায় নির্বাচন হয়েছে। সেখানেও কোন রকম অপ্রীতিকর ঘটনা ঘটেনি। আজমিরীগঞ্জ-বানিয়াচঙ্গে অনুরূপ সভা হয়েছে। অনেকেই কমিটম্যান্ট করেছেন, তারা কথা রেখেছেন।

মতবিনিয়ম সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন হবিগঞ্জ পুলিশ সুপার আক্তার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং অফিসার শুভাংসু সোম মহান, উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহসান, সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল) আবুল খায়ের, , সহকারী কমিশনার (ভূমি) শিবরাজ চৌধুরী, জেলা নির্বাচন অফিসার মোঃ সাইদুর রহমান, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান, উপজেলা নির্বাচন অফিসার শাহনাজ বেগম, উপজেলা চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থী সৈয়দ খলিলুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুল হাই, চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসাইন, ভাইস চেয়ারম্যান প্রার্থী কামরুল ইসলাম, মোঃ ফারুক মিয়া ও সিরাজুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হাছিনা আক্তার শিফা প্রমুখ। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মোঃ নূর মিয়া, বীর মুক্তিযোদ্ধা সাবেক ইউপি চেয়ারম্যান আবুল হাশিম, বাহুবল মডেল প্রেস ক্লাব সভাপতি নূরুল ইসলাম নূর, চেয়ারম্যান প্রার্থী আব্দুল কাদির চৌধুরী (সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান), চেয়ারম্যান প্রার্থী রাজন চৌধুরী, চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা হাজী ফিরোজ মিয়া, ভাইস চেয়ারম্যান নবী হোসেন মোড়ল, আব্দল মালেক মাদানী ও শশাংক দাশ, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আলফা আক্তার, নাজমুন্নাহার রিতা, নিসপা আক্তার ও সালেহা আক্তার প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com