বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১২:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

শায়েস্তাগঞ্জে এক রাতে ৪ বাড়িতে ডাকাতি, ১ ডাকাত আটক

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতা : শায়েস্তাগঞ্জ উপজেলায় নূরপুর ইউনিয়নে ৪টি বাড়ি থেকে নগদ অর্থসহ ২ লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়েছে ডাকাত দল। এসময় আটক উজ্জ্বল মিয়া (৩৫) নামে আহত এক ডাকাতকে আটক করে হাসপাতালে ভর্তি করেছে পুলিশ।

রবিবার (২৭ জানুয়ারি) ভোররাতে উপজেলার পুরাসুন্ধা গ্রামের ধুলা ঠিলা এলাকায় এই ঘটনা ঘটে।

আটক উজ্জ্বল মিয়া জেলার মাধবপুর উপজেলার পিয়াইম গ্রামের হাশিম মিয়ার ছেলে।

ভূক্তভোগীরা জানান, ভোররাতে একদল ডাকাত ওই এলাকায় হানা দিয়ে আবু মিয়া, মকসুদ মিয়া, ছন্দু মিয়া ও মাখন মিয়ার বাড়ি থেকে নগদ অর্থ, মোবাইল ফোন ও স্বর্ণালঙ্কারসহ ২ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়। এর মাঝে ছন্দু মিয়ার বাড়ি থেকে নগদ ৭০ হাজার টাকা লুট হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্ত পরিবার।

পরে স্থানীয় লোকজন ধাওয়া করে উজ্জ্বল মিয়াকে আটক করে উত্তম মধ্যম দেয়। এ সময় বাকীরা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে আহত অবস্থায় হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করে।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিছুর রহমান জানান, আটক ডাকাতের চিকিৎসা চলছে। বাকীদের গ্রেফতারে চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com