শুক্রবার, ২১ জুন ২০২৪, ০১:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন বাহুবলে জাতীয় পুষ্টি সেবা কার্যক্রমের আওতায় কর্মশালা অনুষ্ঠিত ফয়জাবাদ হাই স্কুলের সভাপতি সামিউল ইসলাম ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক

কুমিল্লায় পেটের ভেতর ইয়াবা, ৫ ব্যবসায়ী গ্রেফতার

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা: কুমিল্লায় পেটের ভেতর ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর সদস্যরা।

মঙ্গলবার ভোরে জেলার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ^রোড এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। পরে নগরীর শাকতলা এলাকার একটি প্রাইভেট হাসপাতালে এক্স-রে এর মাধ্যমে নিশ্চিত হয়ে তাদের পেট থেকে ইয়াবা বের করা হয়।

গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে কুমিল্লা, ঢাকাসহ দেশের বিভিন্নস্থানে অভিনব পন্থায় কৌশলে ইয়াবা পাচার করে আসছিল বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-১১, সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার শেখ বিল্লাল জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা মঙ্গলবার ভোরে নগরীর পদুয়ার বাজার এলাকায় অবস্থান করছিল। এসময় শ্যামলী পরিবহনের একটি বাস থেকে নেমে ৫ জন কুমিল্লা শহরের উদ্দেশ্যে রওয়ানা দেয়। তাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হয় এবং পরে মডার্ণ হাসপাতালে নিয়ে এক্সরের মাধ্যমে পেটের ভেতর ইয়াবার সন্ধান পাওয়া যায়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে তারা জানায়, টেকনাফ থেকে কুমিল্লায় পাচারের উদ্দেশ্যে এসব ইয়াবা নিয়ে আসা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে- বরিশালের গৌরনদী থানার নাধই গ্রামের জহির সিকদারের ছেলে রাসেল সিকদার সুমন (৩১), একই থানার ঘেরাকুল গ্রামের ছিদ্দিক সর্দারের ছেলে রেজাউল সর্দার (২৫), জামালপুর জেলার সরিষাবাড়ি থানার চর গোলাবাড়ী গ্রামের রবিউল ম-লের ছেলে সাদ্দাম হোসেন (২৫), লক্ষ্মীপুর জেলার কমলনগর থানার দক্ষিণ চরমার্টিন এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে রিয়াজ হোসেন (২৯) ও নাটোর জেলা সদরের ডাঙ্গাপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে রাশেদুল ইসলাম (২৫)।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com