শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

বিদেশ ফেরত ছেলেকে আনতে গিয়ে লাশ হয়ে ফিরলেন বাবা মা

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা : দুবাই থেকে আসা ছেলেকে চট্টগ্রাম বিমানবন্দর থেকে আনতে গিয়ে লাশ হয়ে ফিরলেন বাবা মা। বিমানবন্দর পৌঁছানোর আগেই সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন হতভাগ্যরা।
মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই নিজামপুর এলাকায় তাদের বহনকারী মাইক্রোবাসে পেছন দিক থেকে একটি কাভার্ডভ্যান ধাক্কা দিলে এই হতাহতের ঘটনা ঘটে। ওইসময় মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে ঘটনাস্থলে তিনজন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন চারজন।
জানা যায়, ছেলে স্বপন মিয়া দুবাই থেকে বাড়িতে আসবে। তাকে গাড়ি নিয়ে আনতে গেছে বাবা আবদুর রহমান ও মা বিবি কুলসুম বেগমসহ অন্যান্য স্বজনরা। প্রবাসী ছেলেকে আনার আগেই পুড়ে ছাই হলেন মা-বাবা।
মিরসরাই ফায়ার সার্ভিসের কর্মকর্তা রবিউল হোসেন জানান, সকালে নিহতদের বহনকারী মাইক্রোবাসটি চট্টগ্রামে যাচ্ছিল। পথে মিরসরাইয়ের নিজামপুর এলাকায় একই দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান পেছন থেকে সজোরে ওই মাইক্রোবাসটিতে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয় এবং দগ্ধ হয়ে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।
এ ঘটনায় আহত হয়েছেন চারজন। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা।
মাইক্রোবাস থেকে লাফিয়ে পড়া রাশেদ, মালেক, হাসান ও আবুল কালামকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা।
নিহতদের বাড়ি কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার হাসনাবাদ ইউনিয়নের কমলপুর গ্রামে। নিহতরা হলেন প্রবাসী স্বপনের বাবা আবদুর রহমান (৭০), মা বিবি কুলসুম বেগম (৬০) এবং মাইক্রোবাসের চালক। তবে চালকের পরিচয় এখনো পাওয়া যায়নি।
এ ঘটনায় নিহতের বাড়িতে শোকের মাতম বইছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com