রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

হবিগঞ্জে গাছের ডাল পড়ে দুই ব্যক্তি নিহত

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের পৃথক স্থানে গাছের ডাল পড়ে ইটভাটা শ্রমিকসহ দুই ব্যক্তি নিহত হয়েছেন। হবিগঞ্জ সদর উপজেলা ও চুনারুঘাটে পৃথক সময়ে ঘটনা দুটি ঘটে।

রোববার (১৭ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টায় চুনারুঘাটে ও  সন্ধ্যায় হবিগঞ্জ শহরতলীর ধুলিয়াখাল এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার রামশ্রী গ্রামের ইদু মিয়ার ছেলে সুহেল মিয়া (২৫) ও ব্রাক্ষণবাড়িয়া জেলার সরাইল উপজেলার ফিরোজ আলীর ছেলে হামিদ মিয়া (৪০)।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমিরুজ্জামান জানান, রোববার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার রামশ্রী গ্রামে প্রবেশের রাস্তার পাশে এক যুবক গাছের ডাল কাটছিলেন। এ সময় রাস্তা দিয়ে যাওয়ার সময় একটি ডাল সুহেল মিয়ার মাথার উপর পড়লে সে গুরুত্বর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ জেলা আধুনিক সদর হাসপাতালে নিলে আসলে দায়িত্বরত চিকিৎসক ডা. মিঠুন রায় তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, সদর উপজেলার রতনপুরে ইট ভাটার জন্য গাছের ডাল কাটতে গিয়ে  এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত শ্রমিক ব্রাক্ষণবাড়িয়া জেলার সরাইল উপজেলার ফিরোজ আলীর ছেলে হামিদ মিয়া (৪০)।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) পলাশ জানান- হামিদ মিয়া হবিগঞ্জ শহরতলীর ধুলিয়াখাল এলাকায় নির্মাণ ব্রিক্স-এ শ্রমিক হিসেবে কাজ করতেন। রোববার সন্ধ্যায় তিনিসহ কয়েকজন শ্রমিক রতনপুর এলাকায় গাছের ডাল কাটতে যান। এ সময় একটি ডাল হামিদের মাথায় পড়লে তিনি ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com