বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

হবিগঞ্জে হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জে হত্যা মামলায় দু’জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে তাদের ১০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরো দুই বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (২০ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ এস এম নাসিম রেজা এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন-হবিগঞ্জের লাখাই উপজেলার সুকিতপুর এলাকার আব্দুল করিমের ছেলে আজিজুল হক (৩০) ও একই এলাকার হারুন মিয়া (৫৫)।  রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

অভিযোগ প্রমাণ না হওয়ায় মামলার বাকি ১৩ আসামিকে বেকসুর খালাস দেওয়া হয়েছে। তারা হলেন-ওই গ্রামের রমজান মিয়া, আয়াত আলী, এমদাদুল হক, সাইফুল ইসলাম, আমিন মিয়া, জাকারিয়া মিয়া, শাফুজুল মিয়া ছাবু, মারুফ মিয়া চৌধুরী, হিরা মিয়া চৌধুরী, আইজুল মিয়া চৌধুরী, ফাইজুল মিয়া চৌধুরী, জাফরান মিয়া চৌধুরী ও আলমাছ মিয়া চৌধুরী।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন জানান, ২০১৫ সালের ৭ মার্চ দুপুর দেড়টার দিকে সুকিতপুর এলাকার হাওরে মাসকলাই ক্ষেতে ফারুক মিয়া তার দুই মেয়েকে নিয়ে কাজ করছিলেন। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে আসামিরা গিয়ে দেশি অস্ত্র দিয়ে তাকে পিটিয়ে গুরুতর আহত করেন। এ অবস্থায় দু’দিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী ১৫ মার্চ ১৫ জনকে আসামি করে লাখাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। একই বছরের ১৭ আগস্ট লাখাই থানার তৎকালীন ওসি মোজাম্মেল হক ১৫ জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। মামলার শুনানি ও সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে বুধবার এ রায় দেন আদালত।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com