সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

সিলেটে প্রতিপক্ষের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক : সিলেট নগরীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সাহেদ আহমদ (১৬) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। রোববার (২৪ ফেব্রুয়ারি) রাত আটটার দিকে নগরীর হাউজিং এস্টেট এলাকায় এ ঘটনাটি ঘটে বলে জানান সিলেট মেট্রোপলিটন পুলিশের বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন।

তিনি জানান, নিহত সাহেদ নগরীর চৌকিদেখি এলাকার মৃত আব্দুল খালিকের ছেলে। সে ব্রিটিশ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র। আর ঘটনাটি ঘটে হাউজিং এস্টেট এলাকার আম্বরখানা বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সামনে।

নিহতের চাচা অ্যাডভোকেট শাহরাজ হোসেন বলেন, কে বা কারা সাহেদকে খুন করেছে, তা আমরা জানতে পারিনি। সাহেদ ব্রিটিশ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলে পড়ালেখা করতো। এক বছর আগে সে পড়ালেখা ছেড়ে দিয়েছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সন্ধ্যা রাত ৮টার দিকে সাহেদ ও তার এক বন্ধু রাহী হাউজিং এস্টেট এলাকা দিয়ে যাবার পথে প্রতিপক্ষ লিমনের নেতৃত্বে তাদের ওপর হামলা চালানো হয়। আর্কেডিয়ার সামনে তাকে ছুরিকাঘাত করা হলে আহত অবস্থায় দৌড়ে কাউন্সিলর অফিসের সামনে গিয়ে পড়ে যায়। পরে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি শাহাদাত হোসেন বলেন, সমবয়সী বন্ধুদের সাথে কথা কাটাকাটির জের ধরে রাত ৮টায় সাহেদ আহমদকে পিটিয়ে ও ছুরিকাঘাত করা হয়। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com