রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১০:০৫ অপরাহ্ন

বাহুবলে আব্দুল কাদির চৌধুরীর নির্বাচনি পথসভা জনসমুদ্রে পরিণত

পথসভায় বক্তব্য রাখছেন সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদির চৌধুরী

নিজস্ব সংবাদদাতা : বাহুবলে সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদির চৌধুরীর সমর্থনে আয়োজিত নির্বাচনি পথসভা জনসমুদ্রে পরিণত হয়েছে। বৃহস্পতিবার (০৭ মার্চ) বিকাল ৫টায় বাহুবল বাজারে অনুষ্ঠিত পথসভায় দুপুর থেকেই উপজেলার বিভিন্ন গ্রাম থেকে সাধারণ মানুষজন আসতে শুরু করেন।

উপজেলার স্নানঘাট, পুটিজুরী, সাতকাপন, বাহুবল সদর, লামাতাশী, মিরপুর ও ভাদেশ্বর ইউনিয়ন থেকে বিভিন্ন যানবাহন ও পায়ে হেটে লোকজনকে পথসভায় উপস্থিত হতে দেখা যায়। এতে পথসভার পূবেই বাহুবল বাজার লোকে লোকারণ্য হয়ে উঠে। করাঙ্গী ব্রীজ থেকে শুরু হয়ে লোকজনের সমাগম বাহুবল মডেল থানা গেইট পর্যন্ত পৌছে। বিশাল এই পথসভায় বয়োবৃদ্ধ লোকদের উপস্থিতি ছিল চোঁখে পড়ার মতো। পথসভাকে ঘিরে হঠাৎ করে উঠে আসা লোকজনের কারণে বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বাজারে যানজট লেগে রয়েছিল। বিশাল এই পথসভায় আব্দুল কাদির চৌধুরী উপস্থিত জনতাকে আনারস মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে আহ্বান জানান।


তিনি উপস্থিত জনতাকে আশ্বস্থ করে বলেন, আপনার নির্ভয়ে ভোট কেন্দ্র গিয়ে ভোটাধিকার প্রয়োগ করুণ, ইনশাআল্লাহ আমরা আপনাদের ভোটের নিরাপত্তা দেব। তিনি আরো বলেন, আমি আপনাদের মহা-মূল্যবান ভোটে চেয়ারম্যান নির্বাচিত হলে যুব সমাজকে মাদকের ধ্বংসাত্বক ছোবল থেকে রক্ষা করার প্রদক্ষেপ গ্রহণ করব। যুবকরা হলো সমাজ গড়ার হাতিয়ার। তাদের বাঁচিয়ে রাখতে হবে। আসুন বাহুবলকে মাদকমুক্ত উপজেলায় প্রতিষ্ঠিত করতে কাঁদে কাদ মিলিয়ে কাজ করি।

তিনি আগামিকাল শুক্রবার বিকালে রশিদপুর বাজারে আয়োজিত পথসভায় সকলকে উপস্থিত থাকার জন্য আহ্বান জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com