শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

ট্যালেন্টপুলে বৃত্তি পেল অভিষেক

নিজস্ব প্রতিবেদক : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ট্যালেন্টপুলে বৃত্তি পেল অভিষেক পাল। সে ২০১৮ সালের প্রাথমিক সমাপনী পরীক্ষায় সারাদেশের সঙ্গে পরীক্ষা দিয়ে ৫৯৯ নম্বর পেয়ে ২য় স্থান অধিকার করেছিলো শ্রীমঙ্গলের অভিষেক পাল। আর এবার বৃত্তি পরীক্ষায় ট্যালেন্টপুলে বৃত্তিও পেয়েছে সে। বাবা মা দু’জনই পেশাগত কারণে ব্যস্ত সময় পার করলেও ছেলের পড়াশুনার জন্য তারা সব ধরনের সহযোগিতা করেছেন ছেলেকে। ছেলেকে সময় দিয়েছেন তারা। যার ফলশ্রুতিতে ভালো ফলাফল করে বাবা মায়ের মুখ উজ্জল করেছে সে।

অভিষেকের বাবা দৈনিক সংবাদ পত্রিকার শ্রীমঙ্গল প্রতিনিধি ও মৌ পত্রিকা বিতানের পরিচালক অসীম পাল এর ছোট ভাই। গর্বিত বাবা শ্যামল বলেন, ‘ছেলের জীবনের প্রথম অংশেই এই সাফল্যে অত্যন্ত খুশি তিনি। পড়াশুনায় তিনি কখনও ছেলেকে চাপ প্রয়োগ করেননি। সারাদিন শত ব্যস্ততার ফাঁকে যতটুকু সম্ভব ছেলেকে সময় দিতেন তিনি।

মা বাবা দুজনেই ছেলের সঙ্গে বন্ধুসুলভ আচরণ করেন। আর এই বন্ধুসুলভ আচরণই অভিষেককে সমাপনী পরীক্ষায় এত ভালো ফলাফল এনে দিতে পেরেছে বলে মনে করেন তাঁরা। এভাবে চলতে থাকলে জীবনের প্রতিটি ধাপে এভাবেই সাফল্যের গল্পে নাম লেখাবে ছেলে অভিষেক এমন প্রত্যাশাও তাঁদের।

অভিষেকের মা রানী চন্দ বলেন, ‘আমি আমার ছেলেকে যতক্ষন বাড়িতে থাকি সময় দেই।

অভিশেক বলে, ভালো ফলাফলের প্রধান কারণ তার বাবা-মা। তাঁরা তাকে সব সময় সব কাজে উৎসাহ প্রদান করেছেন। তাছাড়া পড়াশুনার কথা তাকে কেউ বলতে হয় না। নিজেই সে সন্ধ্যার পর বই নিয়ে পড়তে বসত। দিনের পড়া দিনে শেষ করে। স্কুলের স্যারদের দেয়া হোমওয়ার্ক কখনো ফেলে রাখেনা। এসব কারনেই ভালো রেজাল্ট করেছে সে। তার ইচ্ছে সে বড় হয়ে একজন বিজ্ঞানী হতে চায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com