রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

শিগগির শপথ নেবো, জানালেন মোকাব্বির

নিজস্ব প্রতিবেদক : দু’দুবার ঘোষণা দেওযার পরও শপথ নেননি সিলেট-২ আসনের সাংসদ এমপি ও গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খান। তবে, এবার আর বিলম্ব নয়, শিগগিরই তিনি শপথ নিচ্ছেন। গণফোরামের দলীয় সিদ্দান্ত মতে রোববার বিকেলে নিজ নির্বাচনী এলাকায় জনসভায় এ ঘোষণা দেন মোকাব্বির।

বিশ্বনাথ-রশিদপুর সড়কের চৌধুরী ম্যনশনের সামনে বিশ্বনাথ উপজেলাবাসীর ব্যানারে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি  বলেন, বিশ্বনাথ-ওসমানীগরবাসী যেহেতু তাকে সংসদে দেখতে যাচ্ছেন, তাই জনগনের অনুরোধে আমি শপথ নেবো। আর শপথ নেওয়ার পর সংসদে গিয়ে নির্বাচনী ইশতেহার মতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর সন্ধানে তদন্ত কমিটি গঠনের দাবী সংসদে উত্তাপন করবো। পাশাপাশি এম ইলিয়াস আলীর ন্যায় বিশ্বনাথ-ওসমানীনগরের বাসিন্দাদের কাংখিত উন্নয়ন তরান্নিত করারও চেষ্টা করব।

তবে, এই জনসভাকে বয়কট করেছেন উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতারা। শনিবার থেকে উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক বশির উদ্দিনসহ একাধিক নেতাদের ফেসবুক আইডির টাইমলাইনে জনসভায় না যাওয়ার জন্য বলা হয়েছে। নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর সহধর্মীনি ও বেগম খালেদা জিয়ার উপদেষ্টা তাহসীনা রুশদীর লুনার বরাত দিয়ে ফেসবুকে ও মোবাইল ফোনে নেতাকর্মীদের জনসভা বয়কটের কথা জানান তারা।

বিএনপি নেতাদের দাবি, নিখোঁজ ইলিয়াসের সম্মানে বিশ্বনাথ ওসমানীনগরের সহযোগী সংগঠনসহ বিএনপি ও দুই উপজেলার জনগণ তাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। কিন্তু নির্বাচিত হওয়ার পর ইলিয়াস পরিবার তথা বিএনপিকে ভুলে গিয়ে অন্য দলের সাফাই গেয়েছেন মোকাব্বির।

জনসভায় সভাপতিত্ব করেন বহিস্কৃত বিএনপি নেতা ও বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী। জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বহিস্কৃত বিএনপি নেতা ও বালাগঞ্জ উপজেলা চেয়ারম্যান আবদাল মিয়া, বিশ্বনাথ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও লামাকাজী ইউনিয়ন চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক ও অলংকারী ইউনিয়ন চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, দেওকলস ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান তাহিদ মিয়া।

বিএনপি নেতা আসাদুজ্জামান আসাদ, আব্দুল আজিজ ও ছাত্রদল নেতা আলাল আহমদের সঞ্চালনায় অনান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা আবু আহমদ এমদাদ, শ্রমিক নেতা আনছার আলী, সেচ্ছাসেবকদল নেতা হিরণ মিয়া, কলেজ ছাত্রদল নেতা আকতার হোসেন প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com