মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

হবিগঞ্জে নিহত হলেন ইটালির যুবক

প্রতীকী ছবি

হবিগঞ্জ সংবাদদাতা : হবিগঞ্জে নির্মাণাধীন চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবন থেকে পড়ে মো. ইফাত মিয়া (২৬) নামে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত নির্মাণ শ্রমিক সিরাজগঞ্জ জেলার ইটালি এলাকার সূর্য্য শেখের ছেলে। হবিগঞ্জে এসে তিনি নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করছিলেন।

তার সহকর্মীরা জানান, জীবিকার দাগিদে দীর্ঘ কয়েক বছর আগে সিরাজগঞ্জ থেকে হবিগঞ্জে আসেন ইফাত। বর্তমানে তিনি হবিগঞ্জ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবনে নির্মাণ কাজে নিয়োজিত ছিলেন। প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার সকালে ইফাত সাইটে এসে কাজ করছিলেন। বিকাল ৩টার দিকে হঠাৎ অসাবধানতাবশত তিনি ভবনের ৬ তলা থেকে নিচে পড়ে গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সহিদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com