মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:২০ অপরাহ্ন

আয়াক্সের মাঠে জুভেন্টাসের স্বস্তির ড্র

স্পোর্টস ডেস্ক : চোট কাটিয়ে ফিরেই আলো ছড়ালেন ক্রিস্তিয়ানো রোনালদো। প্রথমার্ধের শেষ দিকে হেডে দলকে নিলেন এগিয়ে। দ্বিতীয়ার্ধের শুরুতে সমতায় ফিরল ম্যাচজুড়ে দারুণ খেলা আয়াক্স। চ্যাম্পিয়ন্স লিগ কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে প্রতিপক্ষের মাঠ থেকে স্বস্তির ড্র নিয়ে ফিরেছে জুভেন্টাস।

ইয়োহান ক্রুইফ অ্যারেনায় বুধবার রাতের ম্যাচটি ১-১ সমতায় শেষ হয়। ফিরতি লেগে আগামী ১৬ এপ্রিল জুভেন্টাসের মাঠে মুখোমুখি হবে দুই দল। ঘরের মাঠে গোলশূন্য ড্র করলেও অ্যাওয়ে গোলের সুবাদে সেমি-ফাইনালে উঠবে মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির দল।

দ্বিতীয় মিনিটেই এগিয়ে যেতে পারতো ইতালির চ্যাম্পিয়ন জুভেন্টাস। কিন্তু ফেদেরিকো বের্নারদেস্কির শট অল্পের জন্য ক্রসবারের ওপর দিয়ে বেরিয়ে যায়।

বলের নিয়ন্ত্রণ রেখে জুভেন্টাসের রক্ষণে চাপ দিতে থাকে আয়াক্স। ষষ্ঠ মিনিটে হাকিমের শট বাইরের জাল কাঁপায়। অষ্টাদশ মিনিটে মরক্কোর এই মিডফিল্ডারের বাঁকানো শট কর্নারের বিনিময়ে ফেরান ভয়চেখ স্ট্যাসনি।

৩৮তম মিনিটে আলেক্স সান্দ্রোর বাড়ানো বল রোনালদো ব্যাক হিল করার পর বের্নারদেস্কির শট পোস্টের বাইরে দিয়ে গেলে হতাশা বাড়ে ইউভেন্তুসের।

অবশেষে ৪৫তম মিনিটে গোলের অপেক্ষার অবসান হয় সর্বশেষ ১৯৯৫-৯৬ মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ জেতা জুভেন্টাসের। ডান দিক থেকে জোয়াও কানসেলোর বাড়ানো ক্রসে হেডে লক্ষ্যভেদ করেন চোটের কারণে জুভেন্টাসের হয়ে গত পাঁচ ম্যাচ খেলতে না পারা রোনালদো।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com