রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

বাহুবলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

বাহুবল (হবিগঞ্জ) সংবাদদাতা : বাহুবল দীর্ঘদিন ধরে পলাতম সাজাপ্রাপ্ত আসামী আলমগীর মিয়া (৪০) কে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ। গতকাল সোমবার (১৫ এপ্রিল) মধ্যরাতে তার গ্রামে বাড়ি থেকে গ্রেফতার করা হয়। সে উপজেলার রাঘুপাশা গ্রামের মৃত আব্দুল হাই-এর পুত্র। বিষয়টি নিশ্চিত করেছেন বাহুবল মডেল থানার মিডিয়া অফিসার এসআই মোস্তাফিজুর রহমান।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বাহুবল মডেল থানার এএসআই আনোয়ার ও মাজেদের নেতৃত্বে একদল পুলিশ তার গ্রামের বাড়ি রাঘুপাশা গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

আটকের বিষয়টি স্বীকার করে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী বলেন, আলমগীরের বিরুদ্ধে শায়েস্তাগঞ্জ থানায় দায়ের করা মামলায় ৮ মাসের সাজাপ্রাপ্ত অনাদায়ে ৫ লক্ষ টাকা জরিমানার আদেশ রয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com