মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বাহুবল উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ

নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমানকে ফুল দিয়ে বরণ করে নিচ্ছেন ইউএনও, ওসিসহ অন্যান্যরা

নিজস্ব সংবাদদাতা, বাহুবল : বাহুবলে উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান দায়িত্বভার গ্রহণ করেছেন। বুধবার (১৭ এপ্রিল) সকাল ১১টায় উপজেলা পরিষদ কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ জসীম উদ্দিনের কাছ থেকে এ দায়িত্বভার গ্রহণ করেন। দায়িত্বভার গ্রহণ শেষে তিনি নেতাকর্মী, সাংবাদিক ও কর্মকর্তা-কর্মচারীদের মিষ্টি মুখ করান।

বাহুবল মডেল প্রেস ক্লাবের সভাপতি নূরুল ইসলাম নূরকে মিষ্টি মুখ করাচ্ছেন নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিল

দায়িত্বভার গ্রহণকালে তিনি আবেগ আপ্লুত কন্ঠে বলেন, আমি আপনাদের সন্তান, আপনারা আপনাদের সন্তানকে ভোট দিয়েছেন, আপনাদের সন্তান দায়িত্ব পালনে ভুল করতে পারে। তখন সন্তানকে শাস্তি না দিয়ে ভুল শুধরানোর সুযোগ দিবেন। আপনাদের ভোট, সর্বাত্মক সহযোগিতা এবং আল­াহ তায়ালা তার কুদরতি ক্ষমতা দিয়েই আমাকে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। আমি আপনাদের কাছে দূর্বল, আর কারো কাছে নয়। তিনি আরো বলেন, বাহুবল উপজেলার যে কোন গ্রামে মারামারি সংঘটিত হওয়ার পূর্বেই আমাকে খবর দিবেন। আমি আপনাদের সাথে নিয়ে দ্রুততার সহিত ঘটনাস্থলে পৌছে বিষয়টি মিমাংসার চেষ্টা করব ইনশাআল­াহ।

বাহুবল উপজেলা নির্বাহী অফিসার মোঃ জসীম উদ্দিন ছাড়াও দায়িত্বভার অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী, নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান মোঃ ইয়াকুত মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যা নিলুফার ইয়াছমিন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বাবুল কুমার দাশ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল হামিদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ হোসেন শাহ, বাহুবল মডেল প্রেস ক্লাবের সভাপতি মোঃ নূরুল ইসলাম নূর, যুবলীগ নেতা মোশাহিদ আলী, প্রধান শিক্ষক আব্দুল হোসেন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহŸায়ক শামীম আহমেদ, জাহির মিয়া তালুকদার, উপজেলা পরিষদের সিএ কনক দেব মিঠু, আরজু মিয়া, মজনুন হাসান ইয়াকুত, নজরুল ইসলাম, ফয়সল চৌধুরী, সালাউদ্দিন প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com