মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

লাকসামে শিশু ধর্ষনের ঘটনায় ধর্ষকসহ ২ জন গ্রেপ্তার

লাকসাম, (কুমিল্লা) সংবাদদাতা : কুমিল্লার লাকসামে ৫ম শ্রেণির ছাত্রীর ধর্ষনের ঘটনার অভিযোগে ধর্ষককে গতকাল সোমবার রেলওয়ে জংশন থেকে গ্রেপ্তার করেছে লাকসাম থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে গত শনিবার পৌর শহরের উত্তর লাকসাম এলাকার নজির ভান্ডারির বাড়িতে। এ ঘটনায় শিশু কন্যার পিতা লাকসাম থানায় একটি মামলা দায়ের করেন। ধর্ষক শিকার ঐ শিশু কন্যাটি কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটালে ভর্তি রয়েছে।

মামলা সূত্রে জানা যায়, গত ১৩ই এপ্রিল দুপুরে তিশা বাসের চালক আবু তাহের খাবারের উদ্দেশ্য উত্তর লাকসাম এলাকার নজির ভান্ডারির বাড়ির ভাড়া বাসায় যায়। কিছুক্ষন পর শিশু কন্যার সাথে তার বান্ধবীও বাসায় আসে। কৌশলে নিজ মেয়েকে অন্যত্র পাঠিয়ে দিয়ে স্ত্রী জেসমিন বেগমকে বাসার দরজায় পাহারা বসিয়ে মেয়ের বান্ধবীকে জোর পূর্বক ধর্ষন করে। ধর্ষিতার আতœচিৎকারে স্থানীয়রা শিশু কন্যাটিকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লায় প্রেরন করেন। কন্যা শিশুটি এখনও কুমিল্লা মেডিকেল হসপিটালে চিকিৎসাধিন অবস্থায় রয়েছে। গত শনিবার ধর্ষিতার পিতা বাদী হয়ে বান্ধবির বাবা আবু তাহের ও মা জেসমিন বেগম পাখিকে অভিযুক্ত করে লাকসাম থানায় একটি মামলা দায়ের করেন। ওইদিন রাতে লাকসাম থানা পুলিশের এস আই জাহাঙ্গীর আলমের নেতৃত্বে বান্ধবীর মা জেসমিন বেগমকে বাসা থেকে আটক করে এবং গত সোমবার সন্ধ্যায়  লাকসাম রেলওয়ে জংশন এলাকা থেকে ধর্ষক আবু তাহেরকে গ্রেফতার করা হয়।

লাকসাম থানা অফিসার ইনচার্জ মনোজ কুমার দে ঘটনা সত্যতা নিশ্চিত করেন এবং গতকাল মঙ্গলবার দুপুরে ধর্ষককে কুমিল্লার আদালতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com