সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

আটকের পর ‘গোলাগুলি’তে নিহত ১৬ মামলার আসামী

তরফ নিউজ ডেস্ক : সাতক্ষীরার কালীগঞ্জে দু’দল সন্ত্রাসীর মধ্যে ‘গোলাগুলি’তে এক ব্যক্তি নিহত হয়েছেন। উপজেলার ভাড়া সিমলা এলাকায় এ ঘটনা ঘটে। তার নাম নবা মণ্ডল (৫০)। শ্যামনগর উপজেলার কাশিবাড়ির বাসিন্দা নবা কাীগঞ্জ উপজেলার বৈরাগিরচরে বাস করতেন। তার পিতার নাম ঠান্ডা মণ্ডল।

পুলিশ বলছে, নবা’র বিরুদ্ধে ৪টি হত্যা, চাঁদাবাজিসহ ১৬টি মামলা রয়েছে। আজ ভোর ৫টার দিকে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে তার লাশ উদ্ধার করা হয়। তবে নিহতের পরিবারে দাবি, গত বুধবার পুলিশ তাকে বাড়ি থেকে আটক করে নিয়ে যায়।

পরে আজ ভোরে তাকে গুলি করে হত্যা করে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান জানান, শনিবার রাতে উপজেলার ভাড়া সিমলা এলাকায় দু’দল সন্ত্রাসীর মধ্যে গুলিবিনিময় হয়। ভোর ৫ টার দিকে স্থানীয়রা লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে নবা মণ্ডলের লাশ উদ্বার করে। এ সময় ঘটনাস্থল থেকে ১টি পিস্তল, গুলির খোসা ও একটি শাবল উদ্ধার করে পুলিশ। হত্যাসহ তার বিরুদ্ধে ১৬টি মামলা রয়েছে বলেও জানান ওসি।

এদিকে নবা’র পরিবারের দাবি, তাকে গুলি করে হত্যা করা হয়েছে। পরিবারের সদস্যরা জানান, গত বুধবার তাকে বাড়ি থেকে আটক করে নিয়ে যায় পুলিশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com