বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

শ্রীমঙ্গল প্রেস ক্লাবের দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) সংবাদদাতা : শ্রীমঙ্গলে মঙ্গলবার (২১ মে) আন্তর্জাতিক মানের রিসোর্ট গ্রান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফ এর বলরুমে (রোশনী মহল) শ্রীমঙ্গল প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার – ৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী  বুলেট’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলীর সঞ্চালণায় অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. আনোয়ারুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান, সহকারী কমিশনার (ভূমি) মো. শাহিদুল আলম, র‌্যাপিড আ্যকশন ব্যাটালিয়ন -৯, (শ্রীমঙ্গল সিপিসি – ২) ক্যাম্পের অধিনায়ক এএসপি মো. কামরুজ্জামান, জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সৈয়দ মহসীন পারভেজ, সাধারণ সম্পাদক সালেহ এলাহী কুটি, সাবেক সাধারণ সম্পাদক এসএম উমেদ আলী, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুস ছালেক, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক সুলতান মো. ইদ্রিস লেদু, শ্রীমঙ্গল রেলওয়ে থানার অফিসার ইনচার্জ হোসেন সিরাজী প্রমূখ।

মৌলভীবাজার – ৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি বলেন, ‘ সাংবাদিকরা রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। বর্তমান সরকার স্বাধীন ও বস্তুনিষ্ট সাংবাদিকতার বিকাশে কাজ করে যাচ্ছে, নেই কোন বাধা নিষেধ বা নিয়ন্ত্রণ। অপরাধীর গোপনীয়তা প্রকাশ করে জনসম্মুখে নিয়ে আসার কাজটুকু সাংবাদিকরা করেন, সাংবাদিকরা স্বাধীনভাবে সংবাদ প্রকাশ করছেন এবং এতে দেশ, জাতি ও সমাজ এতে বিশেষ উপকৃত হচ্ছে। ইফতার মাহফিলে দেশ জাতির কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এর আগে শ্রীমঙ্গল প্রেসক্লাবের উদ্যোগে শহরের পুরানবাজারে সরকারী শিশু পরিবার’এ উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম ও সরকারী শিশু পরিবারের উপ- তত্বাবধায়ক মুনতাকা চৌধুরীর উপস্থিতিতে (বালিকা) শতাধিক এতিম শিশুদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এর আগে প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়, এতে প্রেসক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com