শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নজিপুর পৌর নির্বাচন: মনোনয়ন দাখিল করেছেন বাবু ও আনোয়ার

মাজেদ আলী, পত্নীতলা (নওগাঁ): পত্নীতলায় নজিপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদের জন্য ৫ জন প্রার্থী মনোনয়ন পত্র তুললেও মনোনয়নপত্র দাখিলের শেষ দিন রোববার উপজেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামীলীগ সমর্থীত প্রার্থী বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল কবির চৌধুরী বাবুু ও বিএনপি সমর্থীত প্রার্থী সাবেক পৌর মেয়র ও পৌর বিএনপির যুগ্ম-আহ্বায়ক আনোয়ার হোসেন।

আওয়ামীলীগ সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা শেষে দ্বিতীয় বারের জন্য বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল কবির চৌধুরী বাবুুর নাম ঘোষণা করার পর মনোনয়নপত্র দাখিরের শেষ দিনে আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন রেজাউল কবির চৌধুরী বাবু। এসময় আওয়ামী লীগ প্রার্থী রেজাউল কবির চৌধুরী বাবু বলেন, পৌরসভার নতুন ভবন নির্মাণ কাজ শেষ করে একটি নানন্দিক পরিষ্কার-পরিচ্ছন্ন পৌরসভা গড়ে তুলবো। ‘আশা করছি পৌরবাসী আমাকে পুনরায় মেয়র নির্বাচিত করে অসম্পন্ন কাজগুলোকে শেষ করার সুযোগ দেবেন।’

অপরদিকে রাজধানীর গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বি.এন.পির প্রার্থী হিসেবে আনোয়ার হোসেনের নাম ঘোষণা করার পর মনোনয়নপত্র দাখিরের শেষ দিনে বি.এন.পি থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন আনোয়ার হোসেন। এসময় বি.এন.পির প্রার্থী আনোয়ার হোসেন বলেন আমাকে পৌরবাসী মেয়র হিসাবে নির্বাচিত করলে পৌরসভার রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থা সহ অন্যান্য উন্নয়ন কাজ তরান্নিত করে একটি মডের পৌরসভা হিসাবে গড়ে তোলবো এবং পৌরবাসীর পৌর ট্যাক্স সহনশীল করার চেষ্টা করবো।

নজিপুর পৌরসভার ৯ ওয়ার্ডের বিপরীতে কাউন্সিলর পদে ৩৮জন মনোনয়ন পত্র তুললেও মনোনয়নপত্র দাখিরের শেষ দিনে ৩৭ জন মনোনয়নপত্র দাখিল করেছে এবং সংরক্ষিত মহিলা কাউন্সিল ৩ আসনের বিপরীতে ১২জন মনোনয়ন পত্র তুলে মনোনয়নপত্র দাখিরের শেষ দিনে ১২ জন প্রার্থীই মনোনয়ন পত্র দাখিল করেছে। মনোনয়নপত্র বাছাই হবে ২২ ডিসেম্বর, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২৯ ডিসেম্বর/২০ এবং আগামী ১৬ জানুয়ারী ২০২১ ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে বলে নির্বাচন অফিস সুত্রে জানাগেছে।

এদিকে পৌর নির্বাচনীকে ঘিরে এলাকার বিভিন্ন মহল্লায়, পাড়ায়, ওয়ার্ডের চায়ের দোকানীগুলোতে জমে উঠেছে নির্বাচনী আলাপ আলোচনা। শীতকে উপক্ষো করে আনেক রাত অবধি এসব দোকানীগুলোতে চলছে বেঁচা-কেনা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com