শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

লালপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ৩

নাটোর প্রতিনিধি : নাটোরের লালপুর উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। নিহত তিনজনই উঠতি বয়সের যুবক।

শনিবার (৫ ডিসেম্বর) দিনগত রাতের কোনো এক সময়ে উপজেলার ফাঁকা মাঠের ভেতর দুয়ারিয়া-কাশিমপুর গ্রামীণ সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-জেলার বড়াইগ্রাম উপজেলার রাজাপুর কবরস্থানপাড়া এলাকার বাসিন্দা ফয়সাল, সজীব ও সোহান।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা এ তথ্য নিশ্চিত করে জানান, শনিবার রাতের কোনো এক সময় ওই তিনজন যুবক মোটরসাইকেলে করে লালপুর থেকে নিজ এলাকা রাজাপুরের উদ্দেশে যাচ্ছিলেন। পথে ফাঁকা মাঠের দুয়ারীয়া-কাশিমপুর সড়কে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে পাশের জমিতে পড়ে যায়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই তারা মারা যান বলে ধারণা করা হচ্ছে। ঘটনাটি রাতে ঘটার কারণে কেউ দুর্ঘটনার আসল কারণ জানাতে পারেনি।

তিনি আরও জানান, রোববার (০৬ ডিসেম্বর) সকালে ঘটনাস্থলে মোটরসাইকেলসহ তিনজন যুবকের মরদেহ পড়ে থাকতে দেখতে পায় স্থানীয় লোকজন। পরে তারা থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহ তিনটি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। দুর্ঘটনার আসল রহস্য ও নিহতদের আসল পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com